বৃহস্পতিবার , ২২ ডিসেম্বর ২০১৬ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বৃষ্টি আইনে সেমিতে হেরে বাংলাদেশের বিদায়

Paris
ডিসেম্বর ২২, ২০১৬ ১২:০৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজি ডেস্ক :

পাকিস্তানের মতো দলকে টপকে শেষ চারে উঠেছিল বাংলাদেশ। আশা ছিল ফাইনালে খেলার। অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে সাইফ-আফিফদের সেই আশা পূর্ণ হয়নি। সেমিফাইনালে হেরেই আসর থেকে বিদায় নিয়েছে তারা।

বুধবার শ্রীলঙ্কার কলম্বোতে স্বাগতিকদের কাছে বৃষ্টি আইনে ২৬ রানে হেরে গেছে বাংলাদেশ। প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ ১৯৪ রান করে। জবাবে শ্রীলঙ্কা ২৭.১ ওভারে ১০৬ রান তুলতেই বৃষ্টি হানা দেয়। দীর্ঘক্ষণ অপেক্ষার পর খেলা আর মাঠে না গড়ানোয় আম্পায়াররা ডার্কওয়ার্থ ও লুইস পদ্ধতিতে স্বাগতিকদের বিজয়ী ঘোষণা করে।

ম্যাচে এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশের শুরুটা ভালোই হয়েছিল। দুই ওপেনার সাইফ হাসান ও মোহাম্মদ সজীব ভালোভাবেই মোকাবিলা করছিলেন লঙ্কান বোলারদের। দলীয় ৪২ রানে অধিনায়ক সাইফের উইকেট হারিয়ে বসলে শুরুতেই একটি ধাক্কা আসে বাংলাদেশের ব্যাটিংয়ে।

অবশ্য পরে এই ধক্কা সামলে ওঠে বাংলাদেশ মিডল অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায়। বিপিএলে চমক দেখানো অলরাউন্ডার আফিফ হোসেন ও রায়ান রাফসানের ব্যাট হাতের সাফল্যে দলকে সম্মানজনক ইনিংস গড়ার পথ দেখায়। আফিফ ৩৬ ও রায়ান ৩৮ রান করে সাজঘরে ফিরে যান।

অবশ্য নিচের সারির ব্যাটসম্যানরা খুব একটা দৃঢ়তা দেখাতে না পারায় দুই শতকের কোটা পেরুতে পারেননি সাইফ-আফিফরা। ৪৮.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৯৪ রান করেন তাঁরা। স্বাগতিক বোলার প্রভীন ২৫ রানে চারটি ও হ্যারেন ২৯ রানে তিনটি উইকেট নিয়ে বাংলাদেশের বড় সংগ্রহের পথে বাধা হয়ে দাঁড়ান।

সূত্র : এনটিভি

সর্বশেষ - খেলা