তাহেরপুরে ল্যাকটেটিং মাদার সহায়তায় স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় ল্যাকটেটিং মাদার সহায়তায় স্বাস্থ্য ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ডিসেম্বর) সকালে তাহেরপুর পৌর আ’লীগের দলীয় কার্যালয়ে মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষায় স্বাস্থ্য ক্যাম্পের আয়োজন করেন উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়।

উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এ.কে.এম ওয়াহিদুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুুদুর রহমান, গোয়ালকান্দি ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, তাহেরপুর পৌর আ’লীগের সহ-সভাপতি আমজাদ হোসেন মৃধা, কাউন্সিলর বাবুল খাঁ, রইচ উদ্দিন, ফাতেমা বেগম, তাহেরপুর সাব-সেন্টারের মেডিকেল অফিসার ডা. মার্জিয়া আহসান প্রমুখ।

এ সময় তাহেরপুর পৌরসভার অন্যান্য কাউন্সিলর ও বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন তাহেরপুর পৌর যুবলীগ নেতা আসাদুল ইসলাম। উক্ত ল্যাকটেটিং মাদার সহায়তায় স্বাস্থ্য ক্যাম্পে পৌরসভার ৯টি ওয়ার্ডের ৫০০ জন মা ও শিশুকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। স্বাস্থ্য ক্যাম্প শেষে মা ও শিশুর মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।