বুধবার , ১২ অক্টোবর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

এলোমেলো আর অগোছালো পুরুষই পরিণীতির পছন্দ!

Paris
অক্টোবর ১২, ২০১৬ ৬:১৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রিয় পাত্র হতে চান? তাহলে কিন্তু রোজ গোসল করা চলবে না! অবাক হচ্ছেন? এমনটা মন্তব্য কিন্তু করেছেন পরিণীতি নিজেই! সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে তিনি জানিয়েছেন, সাদামাটা আর অগোছালো জীবনে অভ্যস্ত পুরুষই পছন্দ তাঁর।

 

পরিণীতির কথা হলো, একেবারে সাদামাটা জীবনযাপন যে পুরুষ করেন, তাঁকেই পছন্দের তালিকায় রাখবেন তিনি। ফিটফাট, গোছানো, প্রতিদিন দাড়ি কামানো বা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার অভ্যাসে আটকানো পুরুষ তাঁর একেবারেই পছন্দ নয়।

 

পরিণীতি বলেন, ‘আমি নিজে অত্যন্ত সাধারণ পরিবারের মেয়ে। আর পাঁচটা সাধারণ মেয়ের মতো বড় হয়ে উঠেছি। তাই সব সময় সাধারণ পুরুষই পছন্দ করি। যে মানুষটা সারা দিন স্রেফ একটা পায়জামা পরে কাটিয়ে দেয়, তেমনটাই পছন্দ আমার। সেই সঙ্গে নির্দ্বিধায় বলতে যে সে আজকে মোটেও গোসল করেনি!’

 

বরাবরই বলিউডের এই অভিনেত্রীর পছন্দ একটু অন্য ঘরানার। তবে এই ‘গোসল না করা পুরুষ’ পছন্দের কথা বলে সমালোচকদের বিদ্রূপও শুনছেন তিনি। সমালোচকদের বক্তব্য এমনটাই, স্বাভাবিক থাকার অভ্যেসটাই নাকি হারিয়ে ফেলেছেন এই অভিনেত্রী। নইলে এমন কথা কেউ বলে নাকি! তবে এসবে কান দেওয়ার পাত্রী যে তিনি নন, তা তো ভক্তরা ভালোই জানেন।

সূত্র: এনটিভি

সর্বশেষ - বিনোদন