রবিবার , ১০ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে অপহৃত শিশু উদ্ধার : আটক ১

Paris
জুলাই ১০, ২০১৬ ৭:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে অপহরনের চেষ্টা কালে এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব। রোববার  বিকেল সাড়ে চারটার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে  তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত শিশুর নাম আমির হামজা (০৬)। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট সংলগ্ন আদমপুর এলকার জামিরুল ইসলামের ছেলে।

এ সময় রিপন হোসেন (৩০) নামে এক অপহরণকারীকে আটক করা হয়। সে পাবনা জেলার আটঘরিয়া সংলগ্ন কুষ্টিয়াপাড়া এলাকার পালন প্রামানিকের ছেলে।  সে পেশায় একজন গার্মেন্টস কর্মী।

 

র‌্যাব জানায়, অপহরণকারী রিপন হোসেন আনুমানিক এক বছর পূর্বে ভিকটিম আমির হামজার মাকে দ্বিতীয় বিয়ে করে। রোববার রিপন মায়ের অনুপস্থিতিতে শিশু আমির হামজা’কে বেড়াতে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে এবং ভিকটিমের মায়ের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। পরবর্তীতে ভিকটিমের মা রেশমী খাতুন র‌্যাব-৫, রাজশাহীতে একটি লিখিত অভিযোগ করে।

 

উদ্ধাকৃত শিশু আমির হামজা

উদ্ধাকৃত শিশু আমির হামজা

লিখিত অভিযোগের প্রেক্ষিতে অপহরণকারীকে গ্রেফতারসহ ভিকটিমকে উদ্ধার করার জন্য র‌্যাব গোয়েন্দা কার্যক্রম শুরু করে। অপহরণকারী শিশু আমির হামজা’কে ঢাকা নিয়ে যাওয়ার উদ্দেশ্যে রাজশাহী রেলস্টেশনে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, রেলওয়ে কলোনী ক্যাম্পের একটি অপারেশন দল রাজশাহী রেলওয়ে ষ্টেশনে অভিযান চালিয়ে শিশু আমির হামজাসহ  অপহরণকারীকে হাতেনাতে ধরে ফেলে।

এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর