শনিবার , ৯ জুলাই ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জের মেলায় চলছে পুতুল নাচের নামে বেহায়াপনা

Paris
জুলাই ৯, ২০১৬ ৯:২১ অপরাহ্ণ

ভ্রাম্যমান প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের ঈদ আনন্দ মেলায় পুতুল নাচের নামে চলছে অশ্লীল নৃত্য। এখানে পুতুল নাচের স্থলে নাচছে জীবন্ত নারী। আর একশ টাকার বিনিময়ে নগ্ন নাচ দেখে উঠতি বয়সের তরুণ-যুবক এমনকি শিশুরাও হচ্ছে বিপথগামী।
জানা গেছে, একমাস রোজার পর সদর উপজেলার মহারাজপুরে ঈদের দিন থেকে শুরু হয়েছে ঈদ আনন্দ মেলা। এর আয়োজনে রয়েছেন জেলার ক্ষমতাধর ব্যক্তিরা। তাই কোনো কিছুর তোয়াক্কা না করেই মেলায় অবাধে জুয়া ও নগ্ন নৃত্য চলছে।
শুক্রবার রাতে মেলা ঘুরে দেখা দেছে, পুরো মেলাজুড়ে প্রায় আড়াই শতাধিক স্থানে বসেছে জুয়ার আসর। সেখানে ভিড় জমাচ্ছে তরুণ যুবক থেকে শুরু করে শিশুরা। পাশাপাশি মেলায় পুতুল নাচের প্যান্ডেলে প্রদর্শিত হচ্ছে জীবন্ত নারীদের নগ্ন দেহ।

13646818_1622073491424688_2026928886_o
এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানের নামেও অন্য একটি প্যান্ডেলে চলছে নগ্ন দেহের প্রতিযোগিতা। আর এজন্য টিকিটে প্রবেশ মূল্য নেয়া হচ্ছে একশ’ টাকা।
অন্যদিকে মেলার আশপাশে অবাধে মাদকদ্রব্য বিক্রি হচ্ছে এবং মাদক সেবন করে মাতালরা এলাকার পরিবেশ আরও বিষিয়ে তুলছে।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম সিল্কসিটি নিউজকে বলেন, মেলায় জুয়া বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে পুতুল নাচের প্যান্ডেলে যদি জীবন্ত মানুষের নগ্ন নৃত্য প্রদর্শিত হয় তাহলে তা বন্ধ করে দেয়া হবে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর