শুক্রবার , ৮ জুলাই ২০১৬ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

আত্রাইয়ে জেএমবি সদস্য মিলন গ্রেফতার

Paris
জুলাই ৮, ২০১৬ ৭:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর আত্রাইয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন (জেএমবি) সদস্য মুঞ্জুরুল ইসলাম মিলন (৪২) কে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলার বারুনীতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মনঞ্জুরুল ইসলাম মিলন উপজেলার মহাদীঘি গ্রামের আব্দুল মালেক মহুরীর ছেলে।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদোজ্জা সিল্কসিটি নিউজকে জানান, ২০০৪ সালে রাণীনগর ও আত্রাইয় উপজেলাসহ আশেপাশের উপজেলায় সিদ্দিকুল ইসলাম ওরফে “বাংলা ভাই” ‘জেএমবি’ দল গঠন করে কথিত সর্বহারা নিধনের নামে হত্যাযজ্ঞ, নির্যাতন,লুটতরাজ, ঘরবাড়ি ভাংচুর করে।
সে সময় অনেকের মত বাংলাভাইয়ের সাথে হাতেহাত রেখে মিলন ও হত্যাযজ্ঞ নির্যাতন, লুটতরাজ, ঘরবাড়ি ভাংচুর করে। এ ব্যাপারে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মামলায় বেশ করার গ্রেফতারও হয়েছিল। এরপর দীর্ঘদিন থেকে মিলন পলাতক ছিল।
ওসি আরো জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মিলন গ্রামের বাড়ি মহাদিঘীতে আসছেন এবং জেএমবি সদস্যদের নিয়ে এলাকায় নাশকতামূলক কর্মকান্ড ঘটানোর জন্য চেষ্টা চালাচ্ছেন। এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুর ১২টার দিকে অভিযান চালিয়ে বারুনীতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপার্দ করা হবে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর