চারঘাটে মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশের দুই সদস্য আহত , তিনজন আটক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসায়ীকে আটক করাকে কেন্দ্র করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপর হামলা চালানো হয়েছে। এসময় জেলা ডিবি পুলিশের দুইজন সদস্য আহত হয়েছেন। হামলার ঘটনায় ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে । বুধবার বিকেলে চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর কান্দিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, ওই এলাকার আসকান আলীর ছেলে মসকেন আলী, মসকেন আলীর ছেলে পপেল আলী ও তোজাম্মেল হকের ছেলে শাওন আলী। বর্তমানে ওই এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

ইউসুফপুর ইউনিয়নের ওয়ার্ড সদস্য শরিফুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে জানান, আজ বুধবার বিকেলে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের ইউসুফপুর কান্দীপাড়া গ্রামের পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী পপেলের বাড়ু অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা সংস্থার (ডিবি) একটি দল। এসময় মাদক ব্যবসায়ী পপেলকে আটক করে। পরে পপেলের বাবা মসকেন আলী ডিবির সঙ্গে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মসকেন আলীর নেতৃত্বে একটি মাদক ব্যবসায়ীর ৩জন মাদক ব্যবসায়ীকে দল ডিবি পুলিশের উপর হামলা চালায়। এসময় ডিবির ২ জন সদস্য আহত হন।

আহত ডিবির সদস্যরা হলেন ,  ইউসুফ আলী ও বিশ্বজিত। পরে আহত অবস্থায় ডিবিরি ২ সদস্যকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে তিনজনকে। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক থমথমে অবস্থা বিরাজ করছে।

এ দিকে আটককৃতদের সঙ্গে নিয়ে সন্ধ্যায় থেকে ওই এলাকায় ব্যাপক তল্লাশি শুরু করেছে জেলা ডিবি পুলিশ। বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবিরি পরিদর্শক রুহুল আমিন বলেন, আটকদের জিজ্ঞাসাবাদ শেষে তাদের সঙ্গে নিয়ে মাদক ব্যবসায়ী পপেলসহ আশে পাশে অভিযান পরিচালনা করা হচ্ছে। আহত সদস্যদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।