লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা  গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর উপজেলা পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতায় লালপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নান্দরায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

সোমবার (২৫জুলাই) দুপুরে লালপুর উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-এর উপজেলা পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানা, সহকারী কমিশনার ভূমি দেবাশীষ বশাক, উপজেলা উপজেলা শিক্ষা অফিসার আলেয়া ফেরদৌসী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক, শিক্ষার্থী, উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলা পরিষদ চত্বর মাঠে বঙ্গবন্ধু গোল্ড কাপ চূড়ান্ত প্রতিযোগিতায় লালপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩ – ১ ওয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল চূড়ান্ত প্রতিযোগিতায় নান্দরায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয় – নবীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইব্রেকারে ৪-৩ পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। শেষে পুরস্কার বিতরণ করা হয়।

এস/আই