নাটোরে মাদ্রাসাছাত্রী ধর্ষণ মামলার একমাত্র আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

নাটোর জেলার বড়াইগ্রাম থানার মাদ্রাসার ছাত্রী ধর্ষণ মামলায় একমাত্র আসামী মোঃ নাহিদ হাসান ওরফে নাজমুল (২৬) গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল আজ ১৬ মে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন মহানন্দাগাছা টানপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন, কোম্পানী উপ-অধিনায়ক সহঃ পুলিশ সুপার মোঃ রফিুকর ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে নাটোর নাজমুলকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, গত ১৪ মে বিকাল অনুমান সাড়ে ৩ টার সময় মাদ্রাসা ছাত্রী ভিকটিম নানার বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার পথে একই উপজেলার সিঙ্গাপুর প্রবাসী মোঃ নাহিদ হাসান ওরফে নাজমুল (২৬) ওই ছাত্রীকে বড়াইগ্রাম থানাধীন সংগ্রামপুর গ্রামস্থ জনৈক আমজাদ হোসেনের আখেঁর জমির ভেতর নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়েটির কান্নার শব্দে লোকজন এগিয়ে আসলে মোঃ নাহিদ হাসান ওরফে নাজমুল (২৬) পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের বাবা বড়াইগ্রাম থানায় আটককৃত নাজমুল এর বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

উক্ত ধর্ষণের বিষয়টি স্থানীয় লোকজনের মধ্যে ব্যাপক আলোড়ন ও এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। র‌্যাব ধর্ষণকারীকে গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা ও নজরদারী জোরদার করে। এর প্রেক্ষিতে নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ধর্ষক মোঃ নাহিদ হাসান ওরফে নাজমুলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত নাহিদ হাসান ওরফে নাজমুল ভিকটিমকে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেছে। তাকে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে।

স/আর