রাজশাহীতে চার জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে ৬৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ী ও জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৪ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মাদক মামলায় গ্রেফতারকৃত মো: ফয়সাল হোসেন(৩৮) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার সায়েরগাছা গ্রামের  মৃত. আ: সুবহানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, ১৫ এপ্রিল সন্ধ্যা ৬ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের  উপ-পুলিশ  কমিশনার আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল, এসআই মোহা: আব্দুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, রাজপাড়া থানার হড়গ্রাম পুরাতন কেশবপুর পুলিশ ফাঁড়ি সংলগ্ল এলাকায় একজন মাদক ব্যবসায়ী ট্যাপেন্টাডল বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা সোয়া ৬ টায় রাজপাড়া থানার হড়গ্রাম পুরাতন কেশবপুর পুলিশ ফাঁড়ি সংলগ্ল এলাকায় ট্যাপেন্টাডল ব্যবসায়ী ফয়সালকে ৬৫ পিস ট্যাপেন্টাডল-সহ আটক করে।

ডিবি পুলিশের অপর একটি টিম ১৫ এপ্রিল দুপুর পৌনে ১ টায় কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়া এলাকায় ৪ জন জুয়াড়িকে তাস ও টাকা-সহ আটক করে।

গ্রেফতারকৃতরা হলো মো: মিলন(৩৮), মো: ইশা খান(৩৫), মো: টিয়া(৩৫) ও মো: পিয়ার আলী(৩৪)।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

স/আর