রাজশাহীতে করোনা দুর্যোগকালীন মেস ভাড়া না নিতে ছাত্রলীগ নেতার আহ্বান

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে করোনা দুর্যোগকালীন মেস ভাড়া না নিতে ছাত্রলীগ নেতার আহ্বান জানিয়েছেন। কততার সেই আবেদনটি সিল্কনিটিনিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

রাজশাহী শহরের মধ্যে মেস ভাড়া মওকুফ করা প্রসঙ্গে কিছু বলতে চাই সকল প্রিয় শিক্ষার্থী ভাই ও বোনেদের উদ্দেশ্য। সামাজিক গণমাধ্যমে মেস ভাড়া মওকুফ প্রসঙ্গে অনেক পোষ্ট করেছেন সাধারণ শিক্ষার্থীরা। যেন তাদের মেস ভাড়া মওকুফ করা হয়। আমি আপনাদের সাথে একমত পোষণ করছি।

বর্তমান করোনা মহামারী পরিস্থিতিতে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন যে করোনা ভাইরাসের পরিস্থিতি স্বাভাবিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকতে পারে।

এমতাবস্থায় মেসে থাকা শিক্ষার্থীদের আরও ৫ মাস বাড়িতেই অবস্থান করতে হবে। আমি ছাত্র রাজনীতির সাথে অনেক দিন ধরেই জড়িত আছি। আমি জানি রাজশাহীতে যারা মেসে বা কলেজ হোস্টেলে যে সকল ভাই বোনেরা থাকে তাদের অধিকাংশরই পারিবারিক অবস্থায় সচল না। অনেকে আমাকে অবগত করেছেন। আমি আমার জায়গা থেকে আমাদের অভিভাবক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম ভাইসহ আমাদের জেলা প্রশাসক মহাদয় ও পুলিশ কমিশনার মহাদয়কে আপনাদের এই বিষয়টি তুলে ধরবো এবং বাড়ি ও মেস ভাড়া যেন মওকুফ করা যায় এই বিষয়ে তাদের কাছে সহযোগীতা চাইবো।

আশা করি ম্যাস মালিকরা শিক্ষার্থীদের দাবির সঙ্গে একমত পোষণ করে ম্যাস ভাড়া করোনা দুর্যোগকালীন নিবেন না। আমার এই আহ্বানে শাড়া দিবেন ম্যাস মালিকরা।

মোঃ সুজন আলী  সাংগঠনিক সম্পাদক, রাজশাহী জেলা ছাত্রলীগ।