রাজশাহী কলেজ ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
দরিদ্র-অসহায়, দু:স্থ ও শীতার্তদের মাঝেশীতবস্ত্র বিতরণ করেছে রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। সোমবার দুপুরে হিন্দু হোস্টেল মহারাণী হেমন্ত কুমারী ছাত্রাবাস ফটকের সামনে শীতবস্ত্র বিতরণ করেন তারা।

কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম এবং সম্পাদক নাইমুল হাসান নাইমের তত্বাবধানে অর্ধশতাধিক শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ কালে ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়ামের সঙ্গে উপস্থিত ছিলেন সহ-সভাপতি রাজ কুমার ঘোষ, মামুনুর রশীদ জুয়েল,আরেফুল ইসলাম সুইট,সম্পাদক রাসিক দত্ত, ফরহাদ হোসেন বিপ্লব, সার্জিল আরিফ রক্তিম, সাংগঠনিক সম্পাদক শামিউল ইসলাম সজিব, রতন মাহাবুব মানিক,আসলাম হোসেন টিপু, নূর হাসান রিঙ্কু, রাহুল ভট্টাচার্য, প্রচারও প্রকাশনা সম্পাদক রাশেদুল করিম রোজেল, দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ,ক্রীড়া বিষয়ক সম্পাদক মায়াদ আহমেদসহ কলেজ এবং হোস্টেল শাখা ছাত্রলীগ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে ক্যাম্পাসে সাপ্তাহিক প্রচার মিছিল করে কলেজ শাখা ছাত্রলীগ পরিবার। বেলা ১২ টার দিকে মিছিলটি মুসলিম হোস্টেল গেট থেকে বের হয়ে ক্যাম্পাস চত্বর প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে শেষ হয়। মিছিল শেষে কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি এবং সম্পাদকের নেতৃত্বে পথসভা অনুষ্ঠিত হয়।

Print