রাজশাহীতে এপসন ডিজিটাল স্টুডিও সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

প্রতি বছরের মতো এবারো রাজশাহী অঞ্চলের সকল স্টুডিও মালিকদের নিয়ে এপসন ডিজিটাল স্টুডিও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার কাজী ব্রাদার্স ও ফ্লোরা লিমিটেড-এর যৌথ উদ্যোগে এ সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে রাজশাহী অঞ্চলের প্রায় ২৫০ টি স্টুডিও মালিক উপস্থিত হন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফ্লোরা লিমিটেড ম্যানেজিং ডিরেক্টর মোস্তফা শামসুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন ডিরেক্টর সোফিয়া ইসলাম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন এইচ,পি ফ্লোরা লিমিটেড এর জেনারেল ম্যানেজার সারোয়ার হোসেন, এপসন ফ্লোরা লিমিটেড এর প্রডাক্টট ম্যানেজার জুবায়েত ইসলাম, নাইকন ক্যামেরা ফ্লোরা লিমিটেড’র প্রডাক্ট ম্যানেজার মাইন আহম্মেদ,বাংলাদেশ এপসন’র প্রিন্সিপাল সাইফুল ইসলাম, এপসন ফ্লোরা লিমিটেড ম্যানেজার আঃ বাসেদ হাওলাদার, ফ্লোরা লিমিটেড রাজশাহী ব্রাঞ্চ ম্যানেজার ফয়সাল আহম্মেদ প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কাজী ব্রাদার্স এর প্রোপাইটার কাজী মোঃ দবিরুজ্জামান।

সেমিনারের শুরুতে কাজী মোঃ দবিরুজ্জামান উপস্থিত অতিথিদের সাথে স্টুডিও মালিকদের পরিচয় করিয়ে দেন। পরে নাইকন ক্যামেরার বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন মোঃ মাইন আহম্মেদ। এরপর এপসন প্রিন্টার নিয়ে বক্তব্য দেন মো: জুবায়েত ইসলাম।

বিকেলে প্রধান অতিথি ফ্লোরা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোস্তফা শামসুল ইসলাম তাঁর বক্তব্য দেন। বক্তব্যে তিনি বাংলাদেশের প্রতিটি স্টুডিও জন্য তাঁর স্বপ্নের ডিজিটাল স্টুডিওর কথা তুলে ধরেন। তিনি স্টুডিও মালিকেদের কথা মাথায় রেখে আরও নতুন কিছু প্রোডাক্ট আমদানীর কথা বলেন এবং কিস্ততে কি করে তা সকলে কিনতে পারে সে বিষয়েও পরামর্শ দেন।

অনুষ্ঠনের শেষে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে কাজী ব্রাদার্স-এর প্রপাইটার মোঃ দবিরুজ্জামান পক্ষ থেকে ২৫টা ও ফ্লোরা লিমিটেডের পক্ষ থেকে ৫টি উপহার বিজয়ীদের হাতে তুলে দেন মোস্তফা শামসুল ইসলাম এবং সোফিয়া ইসলাম।
স/শ