লালপুর উপজেলা যুবলীগ নেতার ইন্তেকাল

লালপুর প্রতিনিধি :

নাটোরের লালপুর উপজেলার লালপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেদুল ইসলাম ঝন্টু (৫৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। শনিবার বিকাল ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি.. রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে রামকৃষ্ণপুর থেকে নেতা-কর্মীদের সাথে নিয়ে একটি মিছিলে নেতৃত্ব দিয়ে উপজেলা আওয়ামী লীগ অফিস চত্বরে পৌঁছে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আগামীকাল রবিবার (১২ নভেম্বর) সকাল ১০ টায় রামকৃষ্ণপুর ঈদগাহ ময়দানে জানাযা শেষে বালিতিতা সন্তোষপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

তাঁর এই মৃত্যুতে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার, আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এমরান আলী, লালপুর ইউনিয়ন আওয়ামীগের সভাপতি তায়েজ উদ্দীন, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক পলাশ, জেলা আওয়ামীলীগের সদস্য আমজাদ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মতিউর রহমান মতি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সরল সহ সকল ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

স/বি