আড়বাবকে ভিক্ষুক মুক্ত ইউনিয়ন হিসেবে দেখতে চাই: এমপি আজাদ

লালপুর প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নির্বাচনী ওয়াদা পূরণ করেছেন, তিনি দেশের মানুষকে ১০ টাকা কেজি মূল্যে চাউল খাওয়াতে চেয়েছিলেন। দেশের মানুষ এখন মাত্র ১০ টাকা কেজি দরে চাউল খেতে পাচ্ছেন। ১০ টাকা মূল্যে চাউল দেওয়া যায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা প্রমান করেছেন। তিনি দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আমি আড়বাবকে ভিক্ষুক মুক্ত ইউনিয়ন হিসেবে দেখতে চাই। বুধবার স্বল্পমূল্যে ( ফেয়ার প্রাইস) খাদ্য শস্য বিতরনের উদ্বোধন কালে প্রধান অতিথি নাটোর -১ আসনের সাংসদ এ্যাডঃ আবুল কালাম আজাদ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, লালপুরকে জঙ্গি ও মাদক মুক্ত দেখতে চাই। জঙ্গি ও মাদক সেবীদের সাথে কোন আপোষ নেই। তাদের জন্য কেই সুপারিশ করবেন না। জঙ্গি ও মাদক মুক্ত করতে পারলে আমরা সবাই ভাল থাকবো।

লালপুরের আড়বাব ইউনিয়ন পরিষদ চত্বরে আড়বাব ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইসাহাক আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরু ইসলাম।

 
বক্তব্য রাখেন উপজেলা খাদ্য কর্মকর্তা  জাহেদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সিঃ সহ-সভাপতি বাছের আলী খান, আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক প্রমূখ।

 
এ সময় ২ জন ডিলারের মাধ্যমে উক্ত ইউনিয়নে পর্যায়ক্রমে ৬২ জন ভিক্ষুক সহ ১২শ ৭৩ জন দরিদ্র মানুষের মাঝে ১০ টাকা কেজি মূল্যে ৩০ কেজি করে চাউল বিতরণ করা হবে।
স/শ