রাজশাহী

৮ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলন, চাঙ্গা মোহনপুর উপজেলা আওয়ামীলীগ

মোহনপুর প্রতিনিধি:

রাজশাহী মোহনপুরে দীর্ঘ ৮ বছর পর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে চাঙ্গা হয়ে উঠেছে মোহনপুর তৃণমুল আওয়ামীলীগ। আগামীকাল রোববার (৬ই মার্চ) মোহনপুর উপজেলায় এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে পদ-পদবীর জন্য পোষ্টার, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে সড়ক-গ্রাম মহল্লা-পৌর সভা।

উপজেলা আওয়ামীলীগের শীর্ষ দুইটি পদ সভাপতি ও সাধারণ সম্পাদক কে হবেন এই নিয়ে নেতা কর্মীদের মধ্যে চলছে জল্পনা-কল্পনা। কে ধরবেন নতুনভাবে উপজেলা আওয়ামীলীগের হাল। ইতিমধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে কেন্দ্রীয় নেতা ও ২৯৯ জন কাউন্সিলরের মাধ্যমে।

সভাপতি প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, বিশিষ্ট সমাজ সেবক এনামূল হক, সুলতান আলী। সাধারণ সম্পাদক পদে প্রার্থী বর্তমান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, মুরাদুল ইসলাম মুরাদ, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ মেহেবুব হাসান রাসেল, আনোয়ার হোসেন, আলমগীর মোর্শেদ রঞ্জু, ইকবাল হোসেন, জামাল উদ্দিন বিশ্বাস।

ত্রি-বার্ষিক সম্মেলনে সিলেকশন নাকি ইলেকশন এই নিয়ে চুলছেড়া বিশ্লেষণ চলছে।

ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করবেন রাজশাহী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু অনিল কুমার সরকার। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের সফল মেয়র এ,এইচ,এম,খায়রুজ্জামান লিটন। প্রধান বক্তা রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম,এম,কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য ও সাবেক এমপি আক্তার জাহান, পবা-মোহনপুর-৩ সংসদ সদস্য এমপি আয়েন উদ্দিন।

জি/আর