৬৬৭ বস্তা সরকারি চাল উদ্ধারের ঘটনায় গ্রেফতারদের জেলহাজতে প্রেরণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘা খাদ্য গুদামের ৬৬৭ বস্তা সরকারি চাল চারঘাটের কাঁকড়ামারি বাজার থেকে উদ্ধারের  ঘটনায় গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) সকালে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়।

এতে ৬ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। বাঘা থানার এসআই নুরুল বাদি হয়ে শুক্রবার এই মামলা দায়ের করেন।

এই মামলার আসামি করা হয়েছে, চারঘাটের কাঁকড়ামারি বাজারের ব্যবসায়ী বিশাল খাদ্য ভান্ডারের মালিক সমসের আলী, সুমি মায়া মিষ্টান্ন ভান্ডারের মালিক মোস্তাকিন আলী ও তার ছেলে মফিজুল ইসলাম, বাঘা খাদ্য গুদামের ঝাড়ুদার আবদুল হালিম, অজ্ঞাত ট্রাক ড্রাইভার, হেলপার। এছাড়া অজ্ঞাত আরো ৫ থেকে ৬ জনকে আসামি করা হয়েছে। অন্য আসামিরা পলাতক রয়েছেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিকে ৬৬৭ বস্তা চাল জব্দ ও ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে বাঘা থানার এসআই নুরুল আফসারী বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। এছাড়া চাল ক্রয়-বিক্রয়ের সাথে অজ্ঞাত আসামীদের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, চারঘাটের কাঁকড়ামারি বাজারে শুক্রবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় চাালের দুটি আড়ত থেকে বাঘা থানা পুলিশ ৬৬৭ বস্তা চালসহ সমসের আলী, মোস্তাকিন আলী ও তার ছেলে মফিজুল ইসলামকে গ্রেফতার করে।