রবিবার , ৩১ মার্চ ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

৫ টাকায় পণ্য মিলবে বিক্রয়বাজার ডটকমে

Paris
মার্চ ৩১, ২০১৯ ২:৫৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

যুক্তির এই যুগে সবাই অনলাইনে ঘরে বসে পণ্য কিনতে পছন্দ করেন। দিন দিন জনপ্রিয়তা পাচ্ছে অনলাইন কেনাকাটা। অনলাইনে এখন সবকিছুই কেনা সম্ভব। আর এই অনলাইন সেবাকে সবার মধ্যে পৌঁছে দিতে কাজ করছে বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ‘বিক্রয় বাজার’।

প্রতিষ্ঠানটির ৫ম বর্ষ পূর্তি উপলক্ষে ক্রেতাদের জন্য নানা অফার নিয়ে এসেছে। পহেলা এপ্রিল থেকে এই অফার কার্যকর হবে, থাকছে ৩ তারিখ পর্যন্ত। ৫ম বর্ষ পূর্তিতে থাকছে ৫ টাকায় পণ্য কেনার সুযোগ। পাশাপাশি থাকছে ৭০ শতাংশ মূল্যছাড়।

প্রতিষ্ঠানটি জানায়, ২ হাজার কাষ্টমারকে ফ্রিতে ডেলিভারী দেয়া হবে। একটি পণ্য কিনলে আরেকটি পণ্য ফি এমন সুযোগও থাকছে। যারা বিক্রয়বাজার থেকে পণ্য কিনবেন ভাগ্যবান দুইজন ক্রেতার জন্য থাকছে ঢাকা কক্সবাজার এবং ঢাকা চিটাগাং এয়ার টিকেট।

বিক্রয়বাজারের পরিচালক ও প্রধান নির্বাহী নুরুন নবী হাসান জানান, আমরা চেষ্ঠা করে যাচ্ছি ক্রেতাদের আস্থা অর্জন করতে। গত ৫ বছর ধরে কাজ করে যাচ্ছি যাতে করে ক্রেতারা আমাদের কাছ থেকে পণ্য কিনে প্রতারিত না হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ক্রেতাদের জন্য নানা আকষর্ণীয় অফার দিচ্ছি।

তিনি আরও জানান, এই উদযাপন আনন্দময় করতে ক্রেতাদের ৫০ শতাংশ ছাড়ে পণ্য দিচ্ছি আমরা। বিক্রয়বাজার ডটকমের নানা অফার ও তাদের সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে http://bikroybazaar.com/Offer এই ঠিকানায়।

সর্বশেষ - বিজ্ঞান ও প্রযুক্তি