৩ ফিলিস্তিনিকে হত্যা করল ইসরাইল

সিল্কসিটি নিউজ ডেস্ক:

ইসরাইলি সেনারা পশ্চিমতীরের জেনিনে অভিযান চালিয়ে তিন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে। ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা এ দাবি করেছেন। শুক্রবার সকালে এই হত্যাকাণ্ড ঘটে। ইসরাইলি সেনাদের গুলিতে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। সেই সঙ্গে কীভাবে হত্যাকাণ্ড ঘটেছে সেটিও বিস্তারিত জানানো হয়নি। খবর রয়টার্স ও আরব নিউজের।

কর্মকর্তারা জানিয়েছেন, জেনিন শহরে একটি গাড়ির ভেতর তারা গুলিবিদ্ধ হন । ফিলিস্তিনি বার্তা সংস্থা ওয়াফা জানায়, ওই ব্যক্তিরা গাড়িতে করে যাওয়ার সময় ইসরাইলি সেনারা তাদের গাড়ি লক্ষ্য করে গুলি করে। এ সময় ওই এলাকায় ‘তীব্র সংঘর্ষ’ চলছিল বলে জানিয়েছে তারা।

ইসরাইলি সেনাবাহিনীর এক মুখপাত্র বলেছেন, তারা তিন ফিলিস্তিনির নিহত হওয়ার খবর খতিয়ে দেখছেন।ঘটনাস্থলে থাকা আন্তর্জাতিক এক বার্তা সংস্থার একজন ফটোগ্রাফার মর্গে তিন তরুণের লাশ ও অসংখ্য বুলেটবিদ্ধ একটি গাড়ি দেখেছেন।

এ ঘটনায় কয়েকশ বিক্ষুব্ধ ফিলিস্তিনি জেনিন হাসপাতালের সামনে জড়ো হয়েছেন। তারা স্লোগান দিচ্ছে ‘আল্লাহ সর্বশক্তিমান’। তারা এই হত্যাকাণ্ডের প্রতিশোধ নেওয়ার ঘোষণা দিয়েছেন। একটি স্ট্রেচারে তিনটি মরদেহ নিয়ে তারা শহরে বিক্ষোভ করছে।

সূত্র: যুগান্তর