৩৫ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করলেন আরএমপি

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) আয়োজনে “বাংলাদেশ পুলিশের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা” অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার বেলা ১১ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ লাইন্স কনফারেন্স রুমে ২৪জন পুলিশ মুক্তিযোদ্ধা ও ১১ জন সাধারণ বীর মুক্তিযোদ্ধাসহ মোট ৩৫ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাগণ দেশের শ্রেষ্ঠ সন্তান এবং তাঁদেরকে সংবর্ধনা প্রদান করে আমরা গর্বিত ও আনন্দিত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দীন আহমেদ, ডিসি(সদর) তানভীর হায়দার চৌধুরী, ডিসি(পশ্চিম) মোঃ আমির জাফর, ডিসি(পিওএম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, ডিসি(সিটিএসবি) আবু আহাম্মদ আল মামুন।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম রাজা, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন প্রামানিক, বীর মুক্তিযোদ্ধা মোঃ রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মোঃ হেমায়েত আলী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালসহ পুলিশ বাহিনীতে কর্মরত ছিলেন, এমন বীর মুক্তিযোদ্ধাগণ ও পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

অনুষ্ঠানের শুরুতে বীরমুক্তিযোদ্ধাগণকে আরএমপি’র পক্ষথেকে ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাগণ মুক্তিযুদ্ধকালীন সময়কার গুরুত্বপূর্ন ঘটনাসমূূহ আলোচনা করেন এবং মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশের সাহসী ভূমিকার কথা বর্ণনা করেন।

অনুষ্ঠানটি বেলা ১১টায় শুরু হয়ে দুপুর ২ টায় শেষ হয়।

স/অ