২৩ বারের মতো পেছালো নিলয় হত্যার প্রতিবেদন দাখিল

সিল্কসিটিনিউজ ডেস্ক: ২৩ বারের মতো পেছলো ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় নীল হত্যার প্রতিবেদন দাখিল।  রবিবার তদন্ত প্রতিবেদন দাখিলের সময় ছিল। কিন্তু এদিনও পুলিশ তা জমা দিতে পারেনি। আগামী ১৭ সেপ্টেম্বর প্রতিবেদন জমা দেওয়ার নতুন করে দিন ধার্য করেছেন আদালত।

ঢাকা অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম লুৎফর রহমান শিশির এ দিন ধার্য করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মাহাবুবুর রহমান রবিবার প্রতিবেদন দাখিল না করায় বিচারক ওই দিন নির্ধারণ করেন।

ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক আশরাফ আলী বাংলা ট্রিবিউনকে বিষয়টি জানিয়েছেন। তিনি জানান,এ নিয়ে মামলার ২৩টি ধার্য তারিখ প্রতিবেদন দাখিলের জন্য পেছালো।

এই মামলায় এখন পর্যন্ত ৭ আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, হত্যার হুমকিদাতা মুফতি মাওলানা আবদুর গাফফার, আনসার আল ইসলাম নামে ফেসবুক পেজ থেকে হত্যার দায় স্বীকারকারী মর্তুজা ফয়সাল সাব্বির ও তারেকুল আলম তারেক। শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুর ভাতিজা সাদ আল নাহিয়ান এবং জনৈক মাসুম রানা, কাউছার হোসেন খান ও কামাল হোসেন সরদার।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৭ আগস্ট নিজ বাসায় নিলয়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় নিলয়ের স্ত্রী আশামনি অজ্ঞাত চারজনকে আসামি করে খিলগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

সূত্র: বাংলাট্রিবিউন