মঙ্গলবার , ৭ আগস্ট ২০১৮ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

২০ গাড়ি নিয়ে যাওয়ার সময় তলা ফেটে গেল ফেরির

Paris
আগস্ট ৭, ২০১৮ ৬:০৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে চলন্ত একটি ফেরির তলা ফেটে পানি উঠছে। এ ফেরি ২০টি যানবাহন ও যাত্রী নিয়ে যাচ্ছিল। দুর্ঘটনার কবল থেকে ফেরিটি উদ্ধারে কাজ করছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মীরা। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে শিমুলিয়া ঘাটের লৌহজং টার্নিং পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

কাঁঠালবাড়ি ঘাট কর্তৃপক্ষ জানায়, বেলা ১১টার দিকে শিমুলিয়া ঘাটের লৌহজং টার্নিং পয়েন্টের বিকল্প চ্যানেল দিয়ে যানবাহন ও যাত্রী নিয়ে রানীক্ষেত নামের একটি ডাম্ব ফেরি কাঁঠালবাড়ি ঘাটের দিকে আসছিল। ফেরিটি শিমুলিয়া ঘাটের লৌহজং টার্নিং পয়েন্টে ঘুরে আসার পথে ডুবো চরে ধাক্কা লেগে এর তলা ফেটে যায়। এতে ফেরির মধ্যে পানি উঠতে থাকে। এ সময় ২০টি যানবাহন ও যাত্রী নিয়ে ফেরি আটকা পড়ে।

বিআইডব্লিউটিএ মাদারীপুরের কাঁঠালবাড়ি ফেরিঘাটের ব্যবস্থাপক মো. সালাম হোসেন জানান, মুন্সিগঞ্জের শিমুলিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক শাজাহান মিয়াসহ বিআইডব্লিউটিএর একটি দল পাম্প নিয়ে ঘটনাস্থলে পৌঁছেছে। পাম্প দিয়ে পানি অপসারণ করা হচ্ছে। আপাতত বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা নেই।

বিআইডব্লিউটিএর শিমুলিয়া ঘাটের মেরিন কর্মকর্তা আহমদ আলী বলেন, ‘চ্যানেল মুখ পার হওয়ার সময় ফেরিটির তলা ফেটে যায়। এটি উদ্ধারে কাজ চলছে। দুর্ঘটনাকবলিত ফেরিটি নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে।

 

সর্বশেষ - দুর্ঘটনা