১৫ মাসের শিশুকে আছাড় মেরেছেন স্বামী, থানায় অভিনেত্রী


সিল্কসিটি বিনোদন ডেস্ক:

মাত্র ১৫ মাসের দুধের শিশুকে তিনবার মেঝেতে আছাড় মেরেছেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী চন্দ্রিকা সাহার স্বামী অমন মিশ্রা। শিউরে উঠার এ ঘটনায় পুলিশে অভিযোগ জানিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

পুলিশ জানিয়েছে, অভিনেত্রীর স্বামী সন্তানের জন্ম নিয়ে একদমই খুশি ছিলেন না। এ কারণে দাম্পত্য কলহের শুরু হয় তাদের মধ্যে। ছেলের কান্না শুনে ঘরে এসে চন্দ্রিকা দেখতে পান, মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আর পাশেই স্বামী বসা। এরপর সিসিটিভি ফুটেজ দেখতেই ভয়ংকর সত্যিটা সামনে চলে আসে।

অভিনেত্রী চন্দ্রিকা পুলিশকে জানিয়েছেন, ২১ বছর বয়সী অমনের সঙ্গে যখন আলোচনা হয়, তখন সদ্যই ডিভোর্স সম্পন্ন হয়েছে তার। সম্পর্কে জড়ানোর পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। স্মামী অমনের সঙ্গে বয়সের পার্থক্য ২০ বছরের।

তিনি জানান, অন্তঃসত্ত্বা হওয়ার পর তার গর্ভপাত করাতে চেয়েছিল অমন। কিন্তু তার শারীরিক কিছু জটিলতার জন্য চিকিৎসকরা গর্ভপাত করা যাবে না বলে জানায়। পুত্রসন্তান জন্মের ১৪ মাস পর (গত মাসে) বিয়ে করেন তারা।

চন্দ্রিকা বলেন, রান্না ঘর থেকে ছেলের কান্না শুনে ঘরে ছুটে আসি। স্বামীর কাছে ছেলেকে রেখে কিচেনে গিয়েছিলাম। এসে ১৫ মাসের ছেলেকে আহত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি। তারপর শিগগিরই ছেলেকে নিয়ে হাসপাতালে যাই।

এ তারকা শনিবার ঘরের সিসিটিভি ফুটেজ চেক করেন। তখনই দেখতে পান স্বামী অমন ছেলেকে মেঝেতে সজোরে তিনবার আছাড় মেরেছেন।

এ ব্যাপারে বাঙ্গুর নগর থানায় অভিযোগ করেছেন চন্দ্রিকা। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, জুভিনাইল জাস্টিস অ্যাক্ট ২০১৫-এর ৭৫ নম্বর ধারায় অমনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। সিসিটিভি ফুটেজ হাতে এসেছে। শিগগিরই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে অভিযুক্ত অমনকে।

প্রসঙ্গত, অভিনেত্রী চন্দ্রিকাকে সাবধান ইন্ডিয়া: ক্রাইম অ্যালার্ট, সিআইডি, আদালতসহ একাধিক অপরাধমূলক ধারাবাহিকের একাধিক এপিসোডে দেখা গেছে। ৪১ বছর বয়সী অভিনেত্রী নিজের থেকে বিশ বছরের ছোট পাত্রকে জীবন সঙ্গী করে নিয়েছেন। সূত্র; কালের কণ্ঠ