রাজশাহীতে ১৫৫ জন আজন্ম যোদ্ধা পেলো প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী নগরসহ জেলার ১৫৫ জন ‘‘আজন্ম যোদ্ধা” দের বাড়ি বাড়ি গিয়ে শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে আছে তরমুজ, আনারস, পেয়ারা, খেজুর, আপেল, মালটা, হ্যান্ডস্যানিটাজার, মাস্ক।

আজ সোমবার বেলা ১২ টার দিকে জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা অধ্যাপক জিনাতুন নেসা তালুকদারের বাসায় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ তাদের হাতে তুলে দিয়ে উদ্বোধন করেন। এসময় অন্যান্য আজন্ম যোদ্ধাদের বাড়িতে পৌঁছে দেয়া হয়। এই ফলমূল সমূহ প্রতিদিন বিভিন্ন উপজেলার আজন্ম যোদ্ধাদের বাসায় পৌঁছে দেওয়া হবে।

আসাদ বলেন, আপনাদের অক্লান্ত পরিশ্রমে এই দলটি সরকারে আছে। আপনাদের খোঁজ খবর রাখার দায়িত্বও কিছুটা হলেও সরকারী দলের উপর বর্তায়। সেই জায়গা থেকে প্রধানমন্ত্রী আপনাদের কাছে এই রকম উপহার সামগ্রী পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আপনাদের দ্বারে এসে সেগুলো শুধু দিয়ে যাচ্ছি। আপনারা ভাল থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকেন। তিনি দেশের কল্যাণে আপনাদের পাশে রাখতে চান। আপনারা দেশের এবং দলের কল্যাণে আজীবন সংগ্রাম করে গেছেন। আপনাদের স্মরণ করা এবং আপনাদের পাশে দলের দাড়ানো উচিত। প্রধানমন্ত্রী বিভিন্নভাবে চেষ্টা করে চলেছেন যাতে আপনাদের ভাল রাখা যায়। এই ভাবে প্রতিটি অঞ্চলের নেতাদের উচিত এলাকার প্রবীণ আওয়ামী লীগের মানুষদের পাশে দাড়ানো। তবে তারা এই সময়ে একটু হলেও প্রশান্তি পাবে এবং তাদের বাড়িতে অবস্থান করতেও একটু হলেও উজ্জীবিত হবে।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলফো রহমান, সাবেক উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, নগর ছাত্রলীগের সহ-সভাপতি নাসির উদ্দিন রুবেল।

স/আ