১২ দিনেও গ্রেপ্তার হয়নি ধর্ষণ মামলার আসামিরা

সিল্কসিটিনিউজ ডেস্ক: নেত্রকোনার বারহাট্টা উপজেলার বাখরা গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর ১২ দিন হলেও গ্রেপ্তার হয়নি আসামিরা।

এদিকে ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে ভুক্তভোগীর পরিবারের মাঝে হতাশা ও ক্ষোভ বিরাজ করছে।

খাবারের স্যালাইনের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে পরিবারের সবাইকে অজ্ঞান করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বারহাট্টা থানায় তিনজনের নাম উল্লেখ করে ওই মামলা দায়ের করা হয়।

মামলার বিবরণে জানা যায়, জেলার বারহাট্টা উপজেলার বাখরা গ্রামের এক যুবকের সঙ্গে একই গ্রামের মাসুদ মিয়া, সেলিম ও পার্শ্ববর্তী চাট্টা গ্রামের আবুল কাশেমের পূর্ব পরিচয়ের সূত্র ধরে তাদের বাড়িতে আসা যাওয়া করতেন। গত ৮ মে রাতে মাসুদ মিয়া, সেলিম ও আবুল কাশেম খাবার স্যালাইন, চানাচুর ও মুড়ি নিয়ে ওই বাড়িতে যান। একপর্যায়ে খাবার স্যালাইনের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে বাড়ির সবাইকে কৌশলে খাওয়ান। বাড়ির লোকজন অচেতন হয়ে পড়লে ওই বাড়ির এক মেয়েকে ধর্ষণ করে পালিয়ে যান আসামিরা।

এ ব্যাপারে ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে গত ১০ মে মাসুদ মিয়া, সেলিম ও আবুল কাশেমের বিরুদ্ধে বারহাট্টা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার ১২ দিনেও আজ রোববার পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। অন্যদিকে আসামিপক্ষের লোকজন বাদী ও তার পরিবার সম্পর্কে নানা ধরনের কটুক্তি, লোক মারফত ভয়ভীতি প্রদর্শন ও মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এতে করে ভুক্তভোগী ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সালেমুজ্জামান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে। ওদের এলাকায় পাওয়া যাচ্ছে না।

 

 

সূত্র: রাইজিংবিডি