১০ মিনিটে বাংলাদেশের জালে ৪ গোল

সিল্কসিটি নিউজ ডেস্ক

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ফিলিস্তিনের কাছে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে কুয়েতের কুয়েত সিটি স্টেডিয়ামে বাংলাদেশকে তারা ৫-০ গোলে হারিয়েছে। ফিলিস্তিনের হয়ে হ্যাটট্রিক করেন স্ট্রাইকার ওদেয় দাব্বাঘ। জোড়া গোল করেছেন শিহাব কুম্বর।

ম্যাচের প্রথমার্ধ্বে ফিলিস্তিনের বিপক্ষে শুরু থেকে ভালোই লড়াই করেছিল বাংলাদেশ। প্রথমে গোলের সুযোগও তৈরি করেছিল জামাল-ইসারা। ম্যাচের ২৩ মিনিটের মাথায় ইসা ফয়সালের বাড়িয়ে দেওয়া ক্রসে হেড নেন ফাহিম। কিন্তু সেটি ব্যর্থ হয়। এরপর ২৬ মিনিটে আরও একটি সুযোগ পায় বাংলাদেশ। এবার ফাহিমের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করতে ব্যর্থ হন সোহেল রানা জুনিয়র।

ম্যাচের ৪৩ মিনিটে প্রথম গোলের দেখা পায় ফিলিস্তিন। এ সময় মাহমুদ আবু ওয়ারদার বাড়িয়ে দেওয়া বল থেকে ডান পায়ের শটে গোল করেন দাব্বাঘ। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন শিহাব। আবু ওয়ারদার কাছ থেকে বল পেয়ে গোল করেন তিনি।

বিরতির পর ৪৯ মিনিটে আবারও এগিয়ে যায় ফিলিস্তিন। এ সময় মুসাব আল বাত্তাতের বাড়িয়ে দেওয়া বল থেকে নিজের জোড়া গোল পূর্ণ করেন শিবাহ। আর ৫৩ মিনিটে দাব্বাঘও পূর্ণ করেন নিজের জোড়া গোল। অর্থাৎ ১০ মিনিটে ৪ গোল হজম করে বাংলাদেশ।

৭৭ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করে বাংলাদেশের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন দাব্বাঘ। এ সময় ওদেয় খারুবের বাড়িয়ে দেওয়া বল থেকে ডান পায়ের শটে গোল করে ফিলিস্তিনকে ৫-০ ব্যবধানে এগিয়ে নেন দাব্বাঘ। শেষ পর্যন্ত বড় জয় নিয়েই মাঠ ছাড়ে ফিলিস্তিন।