১০ মাস ধরে নিখোঁজ চিত্রনায়িকা পপি

সিল্কসিটিনিউজ ডেস্ক: 

গত ২৪ ডিসেম্বর থেকে অভিনেত্রী সাদিকা পারভিন পপি আড়ালে রয়েছেন। বিভিন্ন সামাজিক মাধ্যম থেকে শুরু করে তাঁর মোবাইল ফোন—কোথাও নেই তিনি। তখনই গুজব রটে- বিয়ে করে সংসারী হয়েছেন ‘কুলি’ অভিনেত্রী। কিছুদিন আগে আবার গুজব রটেছে শুধু বিয়ে নয়, পপি এবার মা হতে যাচ্ছেন। অক্টোবরের শেষ সপ্তাহে শোনা গেল পপি মা হয়েছেন।

খবরে বলা হচ্ছে,  ‘গত বৃহস্পতিবার রাজধানীর একটি হাসপাতালে সিজারের মাধ্যমে পৃথিবীতে এসেছে তার এ নতুন অতিথি। যদিও ডাক্তারের দেওয়া নির্ধারিত তারিখ ছিল আগামী ৫ নভেম্বর। তার আগেই ভূমিষ্ঠ হয়েছে তার সন্তান। বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ আছেন।’

বৃহস্পতিবার রাত থেকেই চলচ্চিত্রপাড়ায় এমন খবর ছড়িয়ে পড়লেও বিষয়টি নিয়ে এই অভিনেত্রীর পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। এ ব্যাপারে জানতে পপির মোবাইল নাম্বারে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

খবরের সত্যতা জানতে নানাভাবে পপির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। উপায় না পেয়ে দ্বারস্থ হতে হলো তাঁর বাবা আমির হোসেন টুলুর কাছে। মুঠোফোনে আমির হোসেনের কথা শুনে চমকে যেতে হলো।

তিনি বলেন, ‘পরিবার নিয়ে আমি অনেক দিন ধরেই খুলনায় আছি। শুনেছি পপি সন্তানসম্ভাবনা। এসব নিয়ে নানা জনের নানা প্রশ্নের উত্তর দিতে হচ্ছে। বাবা হিসেবে বেশ দুশ্চিন্তায় আছি। আমি বা আমার পরিবারের কেউই এ বিষয়ে কিছু জানি না। এমনকি পপির সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হচ্ছি। এখন মেয়ে যদি বাবার ফোন না ধরে, তাহলে এই দুঃখ কাকে জানাব! আমরাও অপেক্ষায় আছি ওর খবর পাওয়ার।’

সূত্র: কালের কন্ঠ