সোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হ্যারি পটার নই, লিভারপুলের কাছে হেরে ম্যানইউ কোচ

Paris
সেপ্টেম্বর ২, ২০২৪ ১০:১০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করলেও বিপরীত চিত্র দেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা দ্বিতীয় ম্যাচে পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছে তারা। সবশেষ হারটি আবার ঘরের মাঠে। গতকাল লিভারপুলের কাছে ৩-০ গোলেই বিধ্বস্ত হয়েছে ম্যানইউ।

এমন হারের পর তাই স্বাভাবিকভাবেই সমালোচনা হচ্ছে কোচ এরিক টেন হাগের। সঙ্গে সবশেষ মৌসুমের বাজে পারফর‌ম্যান্সের প্রভাব তো আছেই। ম্যাচ শেষে তার কাছে ফল সম্পর্কে জানতে চাওয়া হলে বিরক্ত হয়ে ম্যানইউ কোচ জানান, তিনি হ্যারি পটার নই।

সংবাদমাধ্যমকে দলের পারফর‌ম্যান্স নিয়ে কথা বলতে গিয়ে জনপ্রিয় কাল্পনিক চরিত্র হ্যারি পটারকে টেনে আনেন টেন হাগ।

তিনি বুঝাতে চাইছেন হ্যারির মতো চাইলেই জাদুবলে ম্যাচের পারফরম্যান্স নিজেদের পক্ষে আনতে পারেন না। তিন বলেন,‘আমি হ্যারি পটার নই। আপনাদের এটা বুঝতে হবে। এই মৌসুমে তিন জন খেলোয়াড় প্রথমবারের মতো শুরুর একাদশে সুযোগ পেয়েছে।
দলের সঙ্গে খেলোয়াড়দের মানিয়ে নিতে কিছুটা সময় লাগবে বলে বোঝাতে চেয়েছেন টেন হাগ। তাই সমর্থকদের ধৈর্য ধরতে হবে। শুরুটা ভালো না হলেও মৌসুম শেষে তার দল শিরোপা জিতবে বলে এমন বিশ্বাস তার। ডাচ কোচ বলেছেন,‘ মৌসুমের তৃতীয় ম্যাচ এটি। এটা নিয়ে অনেকবারই ব্যাখ্যা করেছি যে, আমাদের নতুন একটা দল গঠন করতে হচ্ছে।

আমরা ভালো করব এবং এটা পরিস্কার যে আমাদের উন্নতি করতে হবে। খুবই আত্মবিশ্বাসই যে, মৌসুম শেষে আরেকটি ট্রফি জয়ের বড় সুযোগ পাবো আমরা।’ 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - বিনোদন