হার্ডিঞ্জ ব্রিজ থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার

পাবনার পাকশি হার্ডিঞ্জ ব্রিজের উপর থেকে মাহবুব আদর নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ওই শিক্ষার্থীর লাশটি উদ্ধার করে পুলিশ।

কীভাবে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে তা জানা যায়নি। তবে মাথায় আঘাত লেগে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

মাহবুব আদর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ছিল। তার বাড়ি জয়পুরহাট জেলায়।

জানা যায়, আদর বন্ধুদের সঙ্গে কুষ্টিয়ার লালন মেলা দেখতে যাচ্ছিলেন। বুধবার তারা হল থেকে বের হন। ট্রেনযোগে কুষ্টিয়ার যাওয়ার পথে তার মৃত্যুর খবর আসে। সর্বশেষ রাতেই ট্রেনের ছাদ থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে আদর একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে তার সঙ্গে আরও এক ব্যক্তিকে দেখা যায়। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

এ বিষয়ে পোড়াদহ রেলওয়ে থানার ওসি মোহাম্মদ মঞ্জের আলি বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে খবর পেয়ে আমরা পাক রেল ব্রিজ থেকে একটি লাশ উদ্ধার করি। পরে খোঁজ নিয়ে জানতে পারি, লাশটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর। লাশের মাথার পেছনে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

আদরের বাবা বলেন, আমরা খবর পেয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে এসেছি। সে বন্ধুদের সঙ্গে কুষ্টিয়া ঘুরতে যাওয়ার জন্য হল থেকে বের হয়েছে শুনেছি। বুধবার রাত সাড়ে ৯টার দিকে মায়ের সঙ্গে তার কথা হয়েছিল।

বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান শহিদুল ইসলাম তার বিভাগের শিক্ষার্থী মাহবুবের মৃত্যুর ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেন। তিনি ভবিষ্যতে যেকোনো প্রয়োজনে তার পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

 

সূত্রঃ যুগান্তর