চুয়াডাঙ্গায় হত্যা মামলার দুই ‘আসামি’ ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন।

 

বুধবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে দর্শনার শান্তিপাড়া বাইপাস সড়কে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

 

নিহত দুই যুবক হলেন চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবিপাড়ার বাসিন্দা সবুজ (২৩) ও দামুড়হুদা উপজেলার দশমী পাড়ার বাসিন্দা শাকিল (২১) ।

 

সবুজ ও শাকিল বহুল আলোচিত চুয়াডাঙ্গা ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মাহফুজ আলম সজীব অপহরণ ও হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ।

 

সজীবকে গত ২৯ জুলাই মুক্তিপণের দাবিতে দামুড়হুদার কৃষিমেলা থেকে অপহরণ করা হয় । পরে  গত ৩১ আগস্ট চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবি পাড়ার একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে সজীবের গলিত মৃতদেহ উদ্ধার করে র‌্যাব।
র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানি কমান্ডার মেজর মনির আহমেদ জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে র‌্যাবের গাড়ি দর্শনা শান্তিপাড়া এলাকায় গেলে সন্ত্রাসীরা অতর্কিত গুলিবর্ষণ শুরু করে । র‌্যাবও পাল্টা ১০ থেকে ১২টি গুলি চালায়। পরে বাইপাস সড়কের আশপাশে তল্লাশি চালিয়ে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

 

র‍্যাবের  এ কর্মকর্তা জানান, বন্দুকযুদ্দের পর ঘটনাস্থল থেকে একটি রিভলবার, একটি পাইপগান, চারটি গুলি এবং দুটি হাঁসুয়া উদ্ধার করা হয়।

সূত্র: এনটিভি