স্বামী জেলে, পুনমের ‘মানিকে মাগে হিতে’ ভাইরাল

আবার খবরের পাতায় ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডে! রাজ কুন্দ্রা মামলার কারণে কারণে আলোচনায় এসেছিলেন এই অভিনেত্রী। এবার তিনি নিজের স্বামীর বিরুদ্ধে এনেছেন শারীরিক নির্যাতনের অভিযোগ। এই নিয়ে দ্বিতীয়বার অভিযোগ দায়ের করলেন পুনম।

গত সোমবার ৮ নভেম্বর রাতে স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন পুনম। আর এই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় স্বামী স্যাম বম্বেকে। তারপর জানা যায় মাথায়, মুখে ও শরীরে নানা জায়গায় আঘাত নিয়ে তিনি হাসপাতালে ভর্তি আছেন।

তবে, এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো একটি ভিডিও। যেখানে দেখা যায় মনের সুখে ‘মানিকে মাগে হিথে’তে নাচ করছেন তিনি! আর তারপরই প্রশ্ন উঠতে থাকে তবে কি স্বামীর বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনেছেন। চোট পাওয়ার গল্পও কি পুরোটাই বানানো?

তবে, পুনমের সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’র নাচের ভিডিও বেশ পুরনো। কালো সোয়েট শার্টে পুনম নাচ করে চলেছেন। তবে এই ভিডিও ভাইরাল হওয়ার আরও একটি কারণ হলো, দেখা যায় পুনমের নাচের মাঝেই ক্যামেরায় ঢুকছে একটা হাত। যা পুনমের গাল ছোঁয়। আর তারপর সেই স্পর্শ থেকে বার বার পালিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন পুনম। ভিডিওর ক্যাপশনে লেখে, ‘হিজ বিগ হ্যান্ড’।

প্রথমবার বিয়ের তিন সপ্তাহের মাথায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম। সেই সময় তাঁরা ছিলেন গোয়ায়। পুনম এক সাক্ষাৎাকরে জানিয়েছিলেন, ‘আমাদের একটা বিষয় নিয়ে তর্ক হয়। আর ও রেগে গিয়ে আমার গলা টিপে ধরে। আমার মনে হয়েছিল আমি মরে যাব। আমার মুখে ঘুষি মারে। আমার চুল ধরে টেনে খাটের সাথে মাথা ঠুকে দেয়। মাটিতে ফেলেও পারে। কোনওরকমে ওর হাত ছাড়িয়ে হোটেলের ঘর থেকে বেরিয়ে আসি। তারপর হোটেলের বয় রা পুলিশে খবর দেয়।’

তবে সেই সময় কিছুদিনের মধ্যেই পুনম জানান, তাঁরা সব মিটিয়ে নিয়েছেন। আর সব বিয়েতেই সমস্যা আসে। এসব ভুলে জীবনে এগোতে চান তিনি।

এখানে সেই ভিডিও

 

সূত্রঃ কালের কণ্ঠ