স্বরাষ্ট্র মন্ত্রী রাজশাহীর বাগমারায় আসছেন শনিবার

নিজস্ব প্রতিবেদক:
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল রাজশাহীর বাগমারায় আসছেন আগমী কাল শনিবার। এদিকে মন্ত্রীর আগমন উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও প্রশাসন সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে।
সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের আমন্ত্রণে ওইদিন সকালে  মন্ত্রী আকাশ পথে হেলিকপ্টারযোগে বাগমারায় আসবেন। তিনি ভবানীগঞ্জ হেলিপ্যাডে অবতারণ করার পর বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স পরিদর্শন করতে চানপাড়ায় যাবেন। পরে তিনি, উপজেলা ডাকবাংলোয় বিশ্রাম ও সালাম গ্রহন করবেন। পরে তিনি ভবানীগঞ্জ নিউমার্কেটে ‘জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে আমাদের করনীয় শীর্ষক আলোচনা” সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

 

এর পর আসাদুজ্জামান খাঁন বাগমারার শিকদারীতে নবনির্মিত ফায়ার সার্ফিস ও সিভিল ডিফেন্স স্টেশন এবং হাটগাঙ্গোপাড়া এবং যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের নব-নির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন।

এসব অনুষ্ঠান সফল ও স্বার্থক করার জন্য উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্যদের নিয়ে বিভিন্ন কমিটি গঠন করা হয়েছে। প্রশাসনও সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছে।
নিরাপত্তাও বাড়ানো হয়েছে। উপজেলা সদরকে সাজানো হয়েছে বিভিন্ন আঙ্গিকে। আলোচনাসভায় অংশ গ্রহনের জন্য স্থানীয় আওয়ামী লীগ, মসজিদের ইমাম, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, দলিল  লেখক, সমাজসেবী, সূধীজন, বিভিন্ন রাজনীতিক দলের নেতা ছাড়াও নানা পেশার প্রতিনিধিদের আমন্ত্রণ জানানে হয়েছে।

 
উল্লেখ্য এর আগে বর্তমান সরকারের আমলে স্বরাষ্ট্র মন্ত্রী অ্যাডভোকেট সাহার খাতুন ও স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুও বাগমারায় এসেছিলেন।

স/অ