স্পেনের বিশ্বসুন্দরীকে মন দিয়েছেন চেলসি গোলকিপার

তারকাজগতের সঙ্গে ফুটবলের সম্পর্ক বেশ পুরনো। দুই অঙ্গনের তারকাদের মন দেওয়া-নেওয়া, বিয়ে, সংসার নিয়ে প্রতিনিয়তই শিরোনাম হয় বিশ্বমিডিয়ায়। এবার তেমন ঘটনায় শিরোনামে এলেন চেলসি গোলকিপার কেপা আরিসাবালাগার। ফুটবল ক্যারিয়ারে এখন তার বসন্ত চলছে।

এর মাঝেই জানা গেল, এই স্প্যানিশ গোলকিপার নাকি মন দিয়েছেন ‘মিস ইউনিভার্স স্পেন’ আন্দ্রেয়া মার্তিনেজকে! kalerkantho 

২০২০ সালে স্পেন থেকে আন্দ্রেয়া মার্তিনেজ বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। সাধারণত এমন বড় তারকাদের সম্পর্কে জড়ানোর ক্ষেত্রে আগ থেকে কানাঘুষা শোনা যায়। কিন্তু এ দুজনের ক্ষেত্রে এমন কিছুই শোনা যায়নি। তার সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা প্রকাশ্যে জানিয়ে কেপা ইনস্টাগ্রামে দুজনের একটি যুগল ছবি দিয়ে লিখেছেন, ‘আমাদের সম্পর্কে’।  পোস্টে মার্তিনেজকে ট্যাগও করেছেন কেপা। যাতে তাদের সম্পর্ক বুঝতে কারও অসুবিধা না হয়।  kalerkantho

কেপার সেই পোস্ট ভক্তদের অভিনন্দনবার্তায় ভরে উঠেছে। সবাই তাদের সম্পর্কের দীর্ঘায়ূ কামনা করছেন। শুধু সমর্থকেরাই নন, ফুটবলাররাও কেপা আর মার্তিনেজকে অভিনন্দন জানাচ্ছেন। সেই তালিকায় আছেন ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা আরেক স্প্যানিশ গোলকিপার ডেভিড ডি ভিয়া, চেলসি মিডফিল্ডার জর্জিনিও, টটেনহ্যামের সের্হিও রেগিলন প্রমুখ।  কেপার চেলসি সতীর্থ মার্কোস আলোনসোও একটা খুশির ইমোজি দিয়ে সব বুঝিয়ে দিয়েছেন।