স্থায়ী ক্যাম্পাসে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টের সভা

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাসের সভা কক্ষে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টের সদস্যদের সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সকাল ১০টায় ১০টায় এই সভা হয়।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বিশ্ববিদ্যালয়ের মহাপরিকল্পনা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের সার্বিক শিক্ষা কার্যক্রম ও নির্মাণ অবস্থার অগ্রগতি নিয়ে ট্রাস্টের সদস্যবৃন্দের সাথে মত বিনিময় করেন।

সভায় উপস্থিত ছিলেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা অধ্যাপক ড. এম. সাইদুর রহমান খান। উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টের জেনারেল সেক্রেটারি এ.কে.এম. কামরুজ্জামান খান, ট্রাস্টের কোষাধ্যক্ষ মো. জহুরুল আলম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্টের সদস্য সাবরিনা বারী, কামরুন রহমান খান, সিমা রহমান, মোসাম্মাৎ রাশিদুন আরা হাসনিন, মোহাম্মদ আলী দ্বীন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. এম. ওসমান গনি তালুকদার, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্বাহী পরিচালক মো. শামীম আহসান পারভেজসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

সভায় ২০২৩ সাল থেকে স্থায়ী ক্যাম্পাসে শিক্ষা কার্যক্রম শুরুর বিষয়ে বিশেষ গুরুত্ব আরোপ করা হয়। সদস্যরা তাঁদের নিজ নিজ ধারণা থেকে বিভিন্ন বিষয়ে মতামত প্রদান করেন।

একটি আধুনিক ও আন্তর্জাতিক মানসম্পন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস নির্মাণের মহাপরিকল্পনার আলোকে রাজশাহী জেলার পবায় খড়খড়ি বাইপাস এলাকায় প্রায় ৪০ বিঘা জায়গাজুড়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস নির্মাণের কাজ দ্রুত এগিয়ে চলছে।

জি/আর