সোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সোহেল রানার অপেক্ষা

Paris
সেপ্টেম্বর ১৩, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সোহেল রানা করোনাকাল শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত সব ধরনের কাজ বন্ধ রেখেছেন। করোনা থেকে সুরক্ষিত থাকার জন্যই তিনি তার জীবনযাপন প্রক্রিয়া নতুন করে সাজিয়েছেন। সেভাবেই এগিয়ে চলছে তার সব কর্মকাণ্ড।

করোনাকাল শুরু হওয়ার কিছুদিন আগে তিনি বজলুর রাশেদ চৌধুরীর পরিচালনায় ‘দেশনায়ক’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন। এখন পর্যন্ত এটিই তার অভিনীত সর্বশেষ সিনেমা। এতে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় করেছেন। সিনেমাটি চলতি বছরই মুক্তি পাবে বলে জানা গেছে।

এতে অভিনয় প্রসঙ্গে সোহেল রানা বলেন, মূলত সিনেমাটির প্রযোজক ও পরিচালক আমার পূর্বপরিচিত। তাদের অনুরোধেই এ সিনেমায় অভিনয় করেছিলাম। যতটুকু মনে আছে তাতে আমি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। প্রেক্ষাগৃহে মুক্তির জন্যই অপেক্ষা করছেন সিনেমার পরিচালক। আশা করছি এতে আমাকে নতুনভাবেই দেখা যাবে।

এছাড়া প্রয়াত অভিনেত্রী ও চিত্রপরিচালক সারাহ বেগম কবরীর নির্মীয়মাণ ছবিতেও অভিনয়ের কথা ছিল সোহেল রানার। কবরীর আকস্মিক মৃত্যুতে সেটি এখন অনিশ্চিত। এদিকে চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য সর্বশেষ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান সোহেল রানা।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - বিনোদন