সোমবার রাজশাহী নগর জাপার সম্মেলন, আসছেন এরশাদ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগর জাতীয় পার্টির (জাপা) সম্মেলন আগামীকাল। দ্বি-বার্ষিক এই সম্মেলনে দলের ৩০৭ জন কাউন্সিলর তাদের ভোটে মহানগরের নতুন নেতৃত্ব নির্বাচন করবেন। সোমবার বিকেলে নগরীর তেরোখাদিয়ায় শহীদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়ামে এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শাহাবুদ্দিন বাচ্চু জানান, সম্মেলনের সব প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন হয়েছে। এর জন্য তাকে আহ্বায়ক ও মোস্তাফিজুর রহমান ডালিমকে সদস্য সচিব করে গত ২২ মার্চ পার্টির চেয়ারম্যান সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে  দেন। আগামি ২২ জুনের মধ্যে সম্মেলন করার জন্য তাদের সময় বেঁধে দেওয়া হয়েছিল। কিন্তু এর আগেই নগরীর চার থানা ও ৩০টি সাংগঠনিক ওয়ার্ডে কমিটি গঠনের মধ্যে দিয়ে তারা মহানগর সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন করেন।

তিনি বলেন, পার্টির চেয়ারম্যানের বেঁধে দেওয়া সময়ের আগেই মহানগরের সম্মেলনের আয়োজন করা হয়েছে। এ কারণে খুশি হয়ে এরশাদ এই সম্মেলনে উপস্থিত থাকবেন। এছাড়া সম্মেলনে দলের মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য, সরকারের মন্ত্রিসভায় থাকা দলের নেতা, সংসদ সদস্যসহ কেন্দ্রীয় নেতারাও যোগ দেবেন।

সম্মেলনে জানানো হয়, ২০১৪ সালের ১ সেপ্টেম্বর রাজশাহী মহানগর জাতীয় পার্টির সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ফেরদৌসি জোহা, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোস্তাফিজুর রহমান ডালিম, সদস্য সালাউদ্দিন মিন্টু, শামীম সরকার, শাহিনুল ইসলাম শাহিন, লুৎফর রহমান, ইলিয়াস আলী, মাইনুল ইসলাম, নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 স/আ