সেই শ্রমিক নেতাদের বিরুদ্ধে সিল্কসিটি নিউজের সম্পাদকের মামলা

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি এবং বির্তকিত সাধারণ সম্পাদক ও আ.লীগ নেতা মাহাতাব হোসেন চৌধুরীর বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেছেন সিল্কসিটি নিউজ ডটকম এর সম্পাদক রফিকুল ইসলাম। আজ রোববার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক মোকসেদা আজগর এর আদালতে এ মামলা দায়ের করা হয়।
বাদী পক্ষের আইনজীবী এ্যাড. হাসান রিজভি জানান, মামলায় অভিযোগ করা হয়েছে, গত ৯ আগস্ট সংবাদ সম্মেলন করে শ্রমিক নেতারা সাংবাদিক রফিকুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট তথ্য ছড়িয়ে অপপ্রচার করেছে। আদালত মামলাটি আমলে নিয়ে বোয়ালিয়া থানার ওসিকে মামলার তদন্তের নির্দেশ দিয়েছেন।
প্রসঙ্গত, সংবাদ প্রকাশের জেরে গত ৯ আগস্ট জেলা মটর শ্রমিক ইউনিয়নের নেতারা সংবাদ সম্মেলন করে রাজশাহী থেকে প্রকাশিত সিল্কসিটি নিউজের সম্পাদক রফিকুল ইসলাম ও খবর২৪ঘন্টার চেয়ারম্যান নজরুল ইসলাম জুলুর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের অভিযোগ আনেন। এরপরদিন ১০ আগস্ট শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেনের হয়ে এই দুই সাংবাদিকদের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী। এ মিথ্যা মামলা দায়েরের পর থেকে রাজশাহীর বিভিন্ন সাংবাদিক সংগঠন বিবৃতির মাধ্যমে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আসছে।