সুশান্তের মৃত্যু নিয়ে এবার কঙ্গনাকে জেরা করবে পুলিশ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের তার বাসভবন থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছিলো পুলিশ। তিনি আত্মহত্যা করেছেন বলেই বলেছিলো পুলিশ। কিন্তু রহস্যজনক এই মৃত্যু নিয়ে ক্রমেই বিতর্ক বেড়েছে। অনেকেই বলছেন এটি খুন। কেউ আবার বলছেন মানসিক অত্যাচার করে সুইসাইড করতে বাধ্য করা হয়েছে এই অভিনেতাকে।

এ ধারণা পোষণকারীদের তালিকায় সবার আগে আসবে অভিনেত্রী কঙ্গনা রানাউতের নাম। তিনি সালমান-শাহরুখ-করণ জোহরসহ আরও অনেক তারকা ও নামি দামি প্রযোজনা প্রতিষ্ঠানের দিকে আঙুল তুলেছেন। তার দাবি, বলিউডে স্বজনপ্রীতিই সুশান্তের মৃত্যুর কারণ।

সুশান্তের মৃত্যু নিয়ে বারবার আলোচনায় আসা কঙ্গনাকে এবার জেরা করা হবে বলে জানা গেছে। মুম্বাই পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যেই অভিনেত্রীর বান্দ্রার ফ্ল্যাটে নোটিশ পাঠানো হয়েছে।

সূত্রের খবর, কঙ্গনা মুম্বাই ফিরলেই তাকে বান্দ্রা থানায় জিজ্ঞাসাবাদ করা হবে। বর্তমানে অভিনেত্রী রয়েছেন মানালিতে নিজের পরিবারের কাছে। তার পক্ষে এখন আসা সম্ভব নয়, তাই কঙ্গনার মুম্বাইয়ের বাড়ির এক পরিচারকের হাতেই নাকি নোটিশ দিয়ে আসা হয়েছে পুলিশের পক্ষ থেকে।

কোন কারণে মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত, কিংবা কেনই বা এরকম চরম একটি সিদ্ধান্ত নিয়ে নিলেন? সেই প্রসঙ্গেই জিজ্ঞাসাবাদ করা হতে পারে কঙ্গনা রানাউতকে।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর তদন্তে পুলিশের নজরে প্রখ্যাত চিত্র সমালোচক রাজীব মসনদও। যিনি কিনা নাম না করে সংবাদ মাধ্যমে সুশান্তের সমালোচনা করেছিলেন এর আগে। যা পড়ে বিমর্ষ হয়ে গিয়েছিলেন অভিনেতা, সেই বিষয়েই জেরা করা হতে পারে তাকেও।