বুধবার , ২৮ আগস্ট ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সুখবর দিলেন ‘মিস আয়ারল্যান্ড’ প্রিয়তি

Paris
আগস্ট ২৮, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:
৭৭তম কান চলচ্চিত্র উৎসবে অন্তঃসত্ত্বা অবস্থায় নিজেকে ধরা দিয়েছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল, মিস আয়ারল্যান্ড খ্যাত মাকসুদা আখতার প্রিয়তি। এবার আন্তর্জাতিক অঙ্গনে দ্যুতি ছড়ানো এই মডেল অনুরাগীদের জন্য আনলেন সুখবর! একটি ফুটফুটে কন্যাসন্তান জন্ম দিয়েছেন তিনি; পাশাপাশি এই দিয়ে তৃতীয় সন্তানের মা হলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

বিলেতে বসেই প্রিয়তি তার অনুরাগীদের জানিয়ে দিলেন নিজের মা হওয়ার খবর। মেয়ের নাম রেখেছেন লাভিশা লাম। পরিচয় করিয়ে দিলেন তার পরিবারের নতুন এই সদস্যকে। সামাজিক মাধ্যমে সদ্যজাতের কিছু ছবিও শেয়ার করেছেন প্রিয়তি। মেয়ের নামও প্রকাশ করেন সেখানেই। ছবিতে দেখা যায়, প্রিয়তির ছেলে আলিফ আবরাজ ও কন্যা মৌনীরা মীমের হাতে তাদের নতুন বোন। সেখানে মিস আয়ারল্যান্ড খ্যাত এই মডেল লেখেন, ‘পরিচিত হয়ে নেয়া যাক আমাদের পরিবারের নতুন সদস্য, আলিফ আবরাজ ও মৌনীরা মীমের ছোট্ট বোন লাভিশা লামের সাথে।’

এদিকে প্রিয়তি গণমাধ্যমে জানিয়েছেন, গত শনিবার আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিনের একটি হাসপাতালে তার নতুন সন্তান আসে। বর্তমানে মা-মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন বলেও খবর।

প্রিয়তির স্বামীর নাম বিবেক। আয়ারল্যান্ডে পড়াশোনা করতে গিয়ে দুজনের পরিচয়। সেখানে থেকেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। এখন এক ছেলে-দুই মেয়েকে নিয়ে তাদের সংসার।

২০১৪ সালে ‘মিস আয়ারল্যান্ড’ নির্বাচিত হন বাংলাদেশি বংশোদ্ভূত মডেল প্রিয়তি। পাশাপাশি পেশায় তিনি পাইলটও। আন্তর্জাতিক বহু প্রতিযোগিতায় তিনি হয়েছেন চ্যাম্পিয়ন। ৭৪তম কান চলচ্চিত্র উৎসবে পান টপ মডেলের অ্যাওয়ার্ড। ইনটিগ্রিটি ম্যাগাজিন আয়োজিত এই প্রতিযোগিতায় অংশ নেন বিশ্বের নানা প্রান্তের মডেলরা। তাদের মধ্যে সবচেয়ে ভালো পারফরম্যান্স দেখিয়ে ‘সেরা’র অ্যাওয়ার্ড পান প্রিয়তি। পাশাপাশি আইরিশ চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি।

 

সর্বশেষ - বিনোদন