শুক্রবার , ২৮ জুন ২০২৪ | ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সুইমিং স্যুট পরার বিষয়ে যা বললেন স্বস্তিকা

Paris
জুন ২৮, ২০২৪ ১২:৩৭ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক:

স্বস্তিকা মুখার্জি বরাবরই স্পষ্ট উত্তর দিতে পছন্দ করেন। আবার তাকে নিয়ে কম বিতর্ক বা ট্রোলিংও হয় না। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি সুইমিং স্যুট পরা ছবি পোস্ট করেছিলেন। তারপর এ ছবি নিয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে ব্যাপক আলোচনা-সমালোচানর শিকার হয়েছেন। এবার এ বিষয় নিয়ে মুখ খুললেন তিনি।

এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেন, ‘ভালো মায়েরা হাতকাটা ব্লাউজ পরে না। সুইমিং কস্টিউম পরে না। জানি না আমি কী করে তারা। নাইটির উপর দুপাট্টা বা গামছা তো ভালো মায়েদের সুইমিং কস্টিউম ডেফিনিটলি হতে পারে না। সমাজে যে কোনটা শালীন আর কোন অশালীন সেটা যে যার যখন যেমন ইচ্ছে হচ্ছে তখন তেমন ভাবে ঠিক করছে।’

এ অভিনেত্রী বলেন, ‘আমার সুইমিং কস্টিউম পরা পোস্ট নিয়ে যা হল। ভালো লাগছে, থাই মোটা, বডি শেমিং হচ্ছে সেসব ছেড়ে দাও। ওসব নিয়ে কথা বলছিই না। খালি মনে হল সাঁতার কাটতে মানুষের কী পরে যাওয়া উচিত?’। ভালো মায়েদের চুল বড় হবে, চুল কাটতে পারবে না। ভালো মায়েরা সিগারেট খায় না। মদ খায় না।’

স্বস্তিকা মুখার্জি ‘বিজয়া’ সিরিজের মাধ্যমে আবার পর্দায় ফিরছেন। অভিনেত্রী একদিকে যেমন নিজের বক্তব্যের কারণে বিরাট আলোচনায় থাকেন, অন্যদিকে নিজের পোশাকের কারণেও তিনি মাঝেমধ্যেই কটাক্ষ শোনেন।

উল্লেখ্য, হইচই প্ল্যাটফর্মে আসছে নতুন সিরিজ ‘বিজয়া’। সেখানে মুখ্য ভূমিকায় এবং একজন মায়ের চরিত্রে দেখা যাবে স্বস্তিকা মুখার্জি। আগামী ৫ জুলাই থেকে হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে বিজয়া। এক মায়ের গল্প দেখা যাবে এই সিরিজে। সিরিজটির পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল।

 

সর্বশেষ - বিনোদন