শুক্রবার , ২৯ মার্চ ২০১৯ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিয়ামের জন্মদিনে চয়নিকা চৌধুরির ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস

Paris
মার্চ ২৯, ২০১৯ ৮:২১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

তরুণ ও জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের জন্মদিন আজ। ১৯৯০ সালের আজকের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। সিয়ামের জন্মদিন নিয়ে তার সহকর্মীরা অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

সেই ধারাবাহিকতায় সিয়ামের জন্মদিন নিয়ে শুক্রবার আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন নাট্যকার ও পরিচালক চয়নিকা চৌধুরি।

নিজের ভেরিফায়েড ফেসবুকে চয়নিকা চৌধুরি লেখেন, ‘খুব কম সময়ে আমার ভালো কিছু কাজ করেছে এই গুণী অভিনয় শিল্পী। তার সিনেমা পোড়ামন ২ দেখে আমি মুগ্ধ। দেখেছি তার ফাগুন হাওয়ায়। যেমন সে অভিনয় করে, তেমন সে ভদ্র, বিনয়ী, আদব কায়দা জানা মানুষ! বড়দের সাথে কী করে সম্মান দিতে হয় তা এই প্রিয়জন জানেন!

তাই সে সত্যিকারের শিল্পী। কারণ, সত্যিকারের শিল্পীরাই মাথা নিচু করে বিনয়ের সাথে কথা বলে! সত্যিকারের শিল্পীই ছ্যাচড়া হয় না।

সে শুধু অভিনয়শিল্পী নয়, একজন ব্যারিস্টার। পড়াশোনা জানা মানুষ! সবচেয়ে বড় কথা সে সিচুয়েশন বোঝে। অনেক পছন্দ করি তাকে..অনেক ভালোবাসি তাকে। ভালোবাসি এবং শ্রদ্ধা করি তার মা/ বাবাকে। অনেক ভালোবাসি তার সহধর্মিণী অবন্তিকে।

অনেক শুভ কামনা আশীর্বাদ আর প্রার্থনা। কারণ, আজ তার জন্মদিন। জন্মদিনে প্রথম আমি অভিনন্দন জানাব তার মাকে। যিনি সিয়ামের মতো দারুণ একজন ছেলেকে জন্ম দিয়েছেন।

শুভ জন্মদিন সিয়ামের জন্য। অনেক বড় হও। মানুষকে ভালোবাসো। সুখী হও সব প্রিয়জনদের নিয়ে। আমি নির্মাতা হিসাবে তোমার একজন বড় ফ্যান। অনেক ভালো লাগে তোমার কাজ। ভালো থেকো…আর যত বড় হও ততই বিনয়ী থেকো এমন করেই।’

সর্বশেষ - বিনোদন