সিল্কসিটি নিউজে সংবাদ প্রকাশের পর পরিচয় মিললো অজ্ঞাত লাশের

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির দ্বিখন্ডিত মরদেহ উদ্ধার করে পুলিশ। গত (২৮ ফেব্রুয়ারী) শুক্রবার বেলপুকুর রেলগেট এলাকা থেকে মধ্যবয়সের এক ব্যক্তির দ্বিখন্ডিত লাশ উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। এ নিয়ে অনলাইন নিউজ পোর্টাল সিল্কসিটি নিউজ ডট কমে সংবাদ প্রকাশ হলে সংবাদটি নজরে আসে অজ্ঞাত মরদেহের পরিবারের সদস্যদের। পরে তারা সিল্কসিটি নিউজের পুঠিয়াস্থ প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করে বেলপুকুর থানা পুলিশের মাধ্যমে অজ্ঞাত মরদেহের পরিচয় সনাক্ত করেন।

মৃত ব্যক্তির নাম আবদুল্লাহ (৩২) তিনি উপজেলার বানেশ্বর ইউনিয়নের খুটিপাড়া গ্রামের আজগড় আলীর ছেলে। গত (২৭ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সকালে তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না ফেরায় তার সন্ধ্যান চেয়ে পরিবারের পক্ষ থেকে থানায় জিডি ও করা হয়েছে।

বেলপুকুর থানা পুলিশ সুত্র জানায়, সকাল সাড়ে ৭ টার দিকে স্থানীয় সুত্রে খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ রেলগেট এলাকা থেকে অজ্ঞাত এক ব্যক্তির দ্বিখন্ডিত মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে প্রেরন করে। প্রায় ৩০ থেকে ৩৫ বছর বয়সের মরদেহটির শরীর থেকে মাথা আলাদা হয়ে রেললাইনের পাশে পড়ে ছিলো। তার পরনে ছিলো লুঙ্গী এবং শরীরে ছাই রঙ্গের জ্যাকেট। ট্রেনে কাটা পরে তার মৃত্যু হয়েছে। ধারনা করা হচ্ছে ট্রেনের নিচে ঝাপ দিয়ে সে আত্মহত্যা করে থাকতে পারে।

মৃত ব্যক্তির পরিবার সুত্রে জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারী সকালে সে কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। এসময় সে লুঙ্গি ও ছাই রঙ্গের জ্যাকেট পরা ছিলো। নিখোঁজের দু’দিন পরও তার সন্ধ্যান না পেয়ে পরিবারের পক্ষ থেকে (২৯ ফেব্রুয়ারী) শনিবার পুঠিয়া একটি থানায় সাধারন ডায়েরি করেন।

মৃত আবদুল্লাহর ছোট ভাই রুহুল আমিন জানান, থানায় জিডি করার পর হঠাৎ সিল্কসিটি নিউজে অজ্ঞাত মরদেহ উদ্ধারের সংবাদটি তাদের নজরে আসে। পরে সিল্কসিটি নিউজের পুঠিয়া প্রতিনিধি মইদুল ইসলাম মধুর সঙ্গে তারা যোগাযোগ করে বেলপুকুর থানায় যান। সেখানে মরদেহের ছবির সঙ্গে তার বড় ভাই আবদুল্লাহর ছবি মিলিয়ে দেখেন অজ্ঞাত মরদেহটি তার বড়ভাই আবদুল্লাহর। তিনি আরো জানান, মৃত্যুর আগে তার সঙ্গে এমন কিছু ঘটেনি যে সে আত্মহত্যা করবে। এমনকি কারো সঙ্গে তার পূর্ব কোন শত্রুতাও ছিলোনা।

এ ব্যপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমঙ্গীর হোসেন জানান, মরদেহ উদ্ধারের দু’দিন পর পরিবারের লোকজন মৃতদেহের ছবি দেখে লাশ সনাক্ত করেছে। তবে দু’দিন আগেই মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। সেদিনই ময়নাতদন্ত শেষে রাজশাহী মহানগরীর হেতেমখা কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। তিনি জানান,ঘটনাস্থল বেলপুকুর থানা এলাকার মধ্যে হলেও এ ব্যপারে রেলওয়ে পুলিশ ঈশ্বরদী জিআরপি থানায় ইউডি মামলা হয়েছে।