সিল্কসিটিনিউজের সংবাদে পরিবার খুঁজে পেলো শিশু আলিফ

নিজস্ব প্রতিবেদক:

আমাবাগান দেখতে ঢাকা থেকে রাজশাহীতে আসা ৯ বছরের শিশু সোহাগ ওরফে আলিফ। এরই মধ্যে ছেলেটির নানা ইউনুস আলী নগরীর বোয়ালিয়া থানার ওসির সঙ্গে ভিডিও কলে কথা বলে তার নাতি আলিফ সেটি নিশ্চিত করেছেন ওসিকে। ছেলেটির নানার বাড়ি শেরপুর জেলার নকলা পৌরসভার খইড়াপাড়া মহল্লায়।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ সিল্কসিটিনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছেলেটির পরিচয় আমরা এখন নিশ্চিত হয়েছে। তার পরিবার থেকে এরই মধ্যে যোগাযোগ করা হয়েছে। আশা করছি শনিবার সকালের মধ্যে পরিবারের সদস্যরা এসে ছেলেটিকে নিয়ে যেতে পারবে।

প্রসঙ্গত, আলীফকে শুক্রবার রাত আটটার দিকে রাজশাহী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় উদ্দেশ্যহীনভাবে ঘোরাফেরা করছিলো। এসময় পুলিসি জিজ্ঞাসাবাদে সে জানায়, সে কোনো অভিভাবক ছাড়াই ঢাকা চৌরাস্তা হতে আমবাগান দেখার জন্য রাজশাহীতে এসেছে। তার নাম-সোহাগ ওরফে আলিফ(৯)।পিতা-আব্দুল্লাহ আল মামুন, মাতা-আমেনা বেগম, নানার বাড়ি-নকলা, শেরপুর বলে জানায়।

এছাড়া আর কোনো ঠিকানা বা আত্নীয়-স্বজনের মোবাইল নম্বর বলতে পারে না। এই ছেলে সংক্রান্ত কোনো তথ্য পাওয়া গেলে বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারণ চন্দ্রের সঙ্গে যোগাযোগের জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়।

এ নিয়ে সিল্কসিটিনিউজে রাত সাড়ে ১০টার দিকে একটি সংবাদ প্রকাশ হলে রুহুল আমিন পলাশ নামের এক পাঠক নকলা পৌরসভার মেয়রকে বিষয়টি অবগত করেন। এরপর নকলা পৌরসভার মেয়র ছেলেটির নানা-নানীদের পরিচয় নিশ্চিত করতে পারেন। তার পর আলিফের নানা নগরীর বোয়ালিয়া থানায় যোগাযোগ করেন।

ছেলেটির বাবা আব্দুল্লাহ আল মামুনের বাড়ি রাজশাহীতেই বলে নিশ্চিত হওয়া গেছে। তবে তিনি স্ত্রী-সন্তান নিয়ে নারায়ানগঞ্জে থাকেন।

স/আর