সিরিজের ফাঁকে বিজ্ঞাপনের কাজে সাকিব

সিল্কসিটি স্পোর্টস ডেস্ক :

চট্টগ্রামে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে লড়ছে বাংলাদেশ। সোমবার অনুষ্ঠিত হয়েছে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। দ্বিতীয় ম্যাচের আগে এক দিনের বিরতি। পাশাপাশি আজ মঙ্গলবার বাধ্যতামূলক কোনো অনুশীনও নেই টাইগারদের। ক্রিকেট থেকে খানিকের এই বিশ্রামেই এবার বিজ্ঞাপনের কাজে ছুটলেন সাকিব আল হাসান। দুপুর ১টা নাগাদ বন্দর নগরীর সিআরবিতে শুটিংয়ে ব্যাস্ত থাকতে দেখা যায় বিশ্বসেরা এই অলরাউন্ডারকে।

এবারই যে প্রথম কোনো সিরিজের ফাঁকে বিজ্ঞাপনের কাজে নিজেকে ব্যস্ত রাখছেন সাকিব, তা কিন্তু নয়। এর আগেও আরও বেশ কয়েকবার সিরিজের ফাঁকেই বিভিন্ন কাজে টিম হোটেলের বাইরে যেতে দেখা গেছে এই অলরাউন্ডারকে।

সবশেষ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের সময়ও সিরিজের মাঝে একটি শোরুমের উদ্বোধন করেছিলেন সাকিব। তাছাড়া ইংলিশদের বিপক্ষে ম্যাচ খেলার ফাঁকেই একদিনের ঝটিকা সফরে নিজের গ্রামের বাড়ি মাগুরাতেও গিয়েছিলেন তিনি।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্ট ম্যাচে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে আগামী বুধবার দুপুর দুইটায় মাঠে নামবে বাংলাদেশ। এদিকে প্রথম ম্যাচ জিতে ইতোমধ্যেই সিরিজে এগিয়ে আছে সাকিবের দল। সেই ম্যাচে বৃষ্টি আইনে আইরিশদেরকে ২২ রানে হারিয়েছিল টাইগাররা।