সিরাজগঞ্জ সদর থানায় ১৯৬ পিচ ইয়াবাসহ দ’জন আটক

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব-১২-এর অভিযানে সিরাজগঞ্জ সদর থানায় ১৯৬ পিচ ইয়াবাসহ  দ’জনকে আটক করা হয়েছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) বিকাল  সোয়া ৪টায় সিরাজগঞ্জ সদর থানার সদানন্দপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-মো. মোতালেব হোসেন (৫০)। মো. আলতাফ হোসেন (৫৫)। তারা দুজনেই সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মকিমপুর চন্দ্রপাড়া গ্রামের বাসিন্দা। সোমবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় র‌্যাব-১২ এর মিডিয়া সেল থেকে পাঠানো মিডিয়া অফিসার এম. রিফাত-বিন-আসাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপিতে বলা হয়, গত রোববার (১৩ ফেব্রুয়ারি) বিকাল  সোয়া ৪টায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ -এর দল সিরাজগঞ্জ সদর থানার সদানন্দপুর গ্রামের কড্ডা হইতে সিরাজগঞ্জগামী পাকা রাস্তার পূর্ব পার্শ্বের মেসার্স জাহান ফিলিং স্টেশনের সামনে এক মাদক বিরোধী অভিযান চালানো হয়। এসময় ১৯৬ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল , ০২টি মোবাইল এবং নগদ টাকা জব্দ করা হয়েছে বলে বিজ্ঞপিতে উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞপিতে উল্লেখ করা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।পরে তাদেরকে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

জি/আর