সিরাজগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের সলঙ্গায় ৫০ কেজি গাঁজাসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।বুধবার(১৮ আগস্ট) সকাল সাড়ে ১০টায় সলঙ্গা থানাধীন হাটিকুমরুল মোড় হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন-পটুয়াখালী জেলার পটুয়াখালী থানার হরতকী বাড়ীয়া গ্রামের মো. শাজাহান গাজীর ছেলে মো. রিয়াজ গাজী(২৮) এবং ভোলা জেলার চরফ্যাশন থানার ১১ নং রসুলপুর গ্রামের মো. জয়নাল আবেদীনের ছেলে মো. গোলামুর রহমান লিমন (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে হতে জানা যায়, বুধবার গোপন সাংবাদের ভিত্তিতে  র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল মোড় হতে অনুমান তিন কিলোমিটার পূর্ব দিকে নলকা ব্রিজ সংলগ্ন আব্দুল আজিজ ফিলিং স্টেশন এর সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে । এ সময় ৫০ কেজি গাঁজাসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ কার্ভাড ভ্যান(রেজি: নং-ঢাকা মেট্রো-ট-২২-০১৪৪ ), ২ টি মোবাইল এবং নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৯(গ) ধারায়  মামলা দায়ের করা হয়। এবং উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

স/জে