সিরাজগঞ্জে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত

সিল্কসিটিনিউজ ডেস্ক: 

সিরাজগঞ্জ শহরে একটি চোরাই মোবাইল ফোন বিক্রির টাকার ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্বের জেরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। বুধবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে শহরের পুরাতন ভাঙ্গাবাড়ি মহল্লায় এ ঘটনা ঘটে।

রোকন নামে নিহত যুবক (১৮) ওই মহল্লার আকতার হোসেনের ছেলে। ঘটনার পর অভিযুক্ত বড় ভাই স্বপন (২২) পালিয়ে গেলেও, বৃহস্পতিবার (২৫ অক্টোবর) ভোরে তাকে আটক করেছে পুলিশ।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, নিহত রোকন ও তার বড় ভাই স্বপন দুজনেই নেশাগ্রস্ত। নেশার টাকা জোগাড় করতে তারা প্রায়ই বিভিন্ন জিনিস চুরি করতো। সম্প্রতি চুরি করে আনা একটি মোবাইল বিক্রির টাকার ভাগবাটোয়ারা নিয়ে দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব হয়। এরই জেরে বুধবার রাত ১১টার দিকে স্বপন তার ছোট ভাই রোকনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, ‘ছুরিকাঘাতের পর স্বপন পালিয়ে যায়। তবে বৃহস্পতিবার ভোরে তাকে আটক করা হয়েছে। পুলিশ রোকনের লাশ উদ্ধার করে রাতেই সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।’