সিরাজগঞ্জে আ.লীগ নেতার অন্তরঙ্গ ছবি ভাইরাল: আদালতে মামলা

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহরম আলীর (২৯) সঙ্গে এক নারীর (৩২) অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে গত সোমবার (১৯ অক্টোবর) সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেছেন।
ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহরম আলী উপজেলার নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামের বাসিন্দা। ওই নারীও একই গ্রামের বাসিন্দা।

মামলার এজাহারে জানা যায়, ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আওয়ামী লীগ নেতা মহরম আলী র্দীঘদিন ধরে তার সঙ্গে শারিরীক সর্ম্পক গড়ে তোলে। এক পর্যায়ে মহরম আলী তাকে কালিমা পড়ে বিয়েও করেন। এরপর সে বিদেশে চলে যায়। র্দীঘদিন বিদেশ থাকা অবস্থায় প্রতিমাসেই মহরম আলীকে টাকা পাঠায়। দেশে ফেরার পর মহরম আলীর কাছে বিয়ের স্বীকৃতি চাইলে ও পাঠানো টাকার হিসেব চাইলে তাকে ব্যাপক মারধর করেমহরম আলী। এক পর্যায়ে তার কাছে আরো টাকা চান। টাকা দিলেই তাকে স্বীকৃতি দেবে বলে জানানো হয়।

এদিকে গত কয়েকদিন ধরে ওই নারীর সঙ্গে আপত্তিকর কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হলে তা ভাইরাল হয়। এতে উপজেলা জুড়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

নওগাঁ ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহরম আলী বলেন, ‘এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া কিছুই না। আমার ওই নারীর সঙ্গে কোনো সম্পর্ক নেই। তিনি যদি বিদেশ থেকে টাকা পাঠিয়ে থাকেন তাহলে তার প্রমাণ থাকবে। সেই প্রমাণ তার কাছে নেই। শুধু রাজনৈতিক প্রতিহিংসায় ওই নারীর সঙ্গে আমার ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে। সত‌্যের জয় হবেই।’

নওগাঁ ইউনিয়নের ভায়াট গ্রামের বাসিন্দা আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম (খোকন) বলেন, ‘এমন কোনো কুকর্ম নেই, যার সঙ্গে মহরম আলীর সম্পৃক্ততা নেই। সে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সব ধরনের খারাপ কাজের সঙ্গে জড়িত। সুদ, ঘুষ, চাকরি দেওয়ার নামে প্রতারণাসহ বিভিন্ন নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত খারপ সম্পর্ক রয়েছে তার। প্রভাবশালী কিছু ব্যক্তির সঙ্গে ভাল সম্পর্ক রেখে এসব কুকর্ম করে বেড়ায় সে। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট।’

নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আলী খন্দকার বলেন, ‘মহরম আলী আমাদেরকে জানিয়েছে যে, ওই নারীকে বিয়ে বা তার সঙ্গে কোনো সর্ম্পক তার নেই। ছবি এডিট করা হয়েছে। আমাদের জানামতে ওই নারী স্ত্রীর স্বীকৃতি দাবি করে আদালতে মামলা করেছেন।’