সিরাজগঞ্জে বৃদ্ধকে জবাই ও তরুণীকে শ্বাস রোধ করে হত্যা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জ শাহজাদপুর থানা পুলিশ পৃথক স্থান থেকে এক বৃদ্ধ ও অপর তরুণীর মরদেহ উদ্ধার করেছে। এর মধ্যে বৃদ্ধকে জবাই করে হত্যা করা হয়েছে ও অপর অজ্ঞাত তরুণীকে শ্বাস রোধ করে হত্যা করা হয় বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। নিহত আব্দুস সালাম (৫৫) রতনকান্দি হাবিবুল্লাহ নগরের কোরবান আলীর ছেলে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাতে আব্দুস সালাম বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। রবিবার সকালে বাড়ির অদূরে রাউতলা বাঁধের কাছে জবাই করা একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়ে এলাকাবাসী। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। আব্দুস সালামের পরিবার পরে লাশটি দেখে শনাক্ত করেন।

অপরদিকে রবিবার সকালে উপজেলার যমুনা নদীর চর শালিকা এলাকায় এক তরুণীর মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। এই তরুণীর পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে শাহজাদপুর থানার ওসি রেজাউল হক জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ উদঘাটন করার জন্য ইতিমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। এ ব্যাপার থানায় পৃথক মামলা হয়েছে।

সূত্র: কালের কণ্ঠ