সিংড়ায় ট্রাকের চাপায় আ’লীগের দুই নেতার মৃত্যু

নাটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়ায় ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই আওয়ামীলীগ নেতা নিহত হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের জোড় ব্রীজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিংড়া উপজেলার চামারি ইউনিয়নের সাবেক চেয়াম্যান শাহাদৎ হোসেনের ছেলে এবং চামারি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাখাওয়াত আলম বকুল (৩৮)  এবং একই ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল আলম মধু (৩৬)।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, শুক্রবার রাত ৯টার দিকে দুই মোটরসাইকেল আরোহি দুই আওয়ামীলীগ নেতা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সাথে সাক্ষাত করার জন্য সিংড়া থেকে ইটালী ইউনিয়নের যাচ্ছিল।

এসময় নাটোর থেকে বগুড়াগামী (চট্টগ্রাম ন -৪২-৯৮) একটি ট্রাক মোটরসাইকলে আরোহিদের পিছন থেকে চাপা দিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলের দুই আওয়ামীলীগ নেতার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে। তবে পলাতক রয়েছে ট্রাকের চালক ও হেলপার।

এদিকে, দুই আওয়ামীলীগ নেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

 

স/আ